kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

শেবাগের প্রশ্ন, 'বেয়ারস্টো কি টয়লেটে ছিল?'

অনলাইন ডেস্ক   

২৬ এপ্রিল, ২০২১ ১৬:২৫ | পড়া যাবে ২ মিনিটে



শেবাগের প্রশ্ন, 'বেয়ারস্টো কি টয়লেটে ছিল?'

আইপিএলের মঞ্চে গতকাল রবিবারের রোমহর্ষক ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে লিগ তালিকায় দুই নম্বরে ওঠে এসেছে দিল্লি ক্যাপিটালস। প্রথমে ব্যাট করে সানরাইজার্সকে ১৬০ রানের লক্ষ্য দেন ঋষভ পন্তরা। নির্ধারিত ২০ ওভারে ম্যাচ টাই হওয়ায় খেলা গড়ায় সুপার ওভারে। তবে সানরাইজার্সের সিদ্ধান্তে বিস্মিত বীরেন্দ্র শেবাগ ম্যাচের পর নিজের ক্ষোভের বিস্ফোরণ ঘটিয়েছেন। ধুয়ে দিয়েছেন সানরাইজার্স কর্তৃপক্ষকে।

সানরাইজার্সের হয়ে কেন উইলিয়ামসন সর্বাধিক ৬৬ রান করলেও ইনিংসের শুরুতেই আক্রমণাত্মক ভঙ্গিমায় মাত্র ১৮ বলে ৩৮ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন জনি বেয়ারস্টো। তবে সবাইকে অবাক করে দিয়ে সুপার ওভারে বেয়ারস্টোর বদলে ব্যাট হাতে ক্রিজে নামেন ওয়ার্নার ও কেন উইলিয়ামসন। এই সিদ্ধান্তে ভীষণ অবাক হয়ে শেবাগ মজার এক টুইট করেন। সেই টুইট দেখলেই বোঝা যায়, শেবাগ কেন খোঁচা মারায় এত বিখ্যাত।

ভারতের সাবেক এই বিধ্বংসী ওপেনার লিখেছেন, 'যদি না বেয়ারস্টো শৌচালয়ে আটকে পড়ে থাকেন, তাহলে সানরাইজার্সের এই সিদ্ধান্তে আমি বিস্মিত। মূল ইনিংসে সে ১৮ বলে ৩৮ রান করেছি। আমি নিশ্চিত যে, সানরাইজার্স দলের ব্যাটসম্যানদের মধ্যে বেয়ারস্টোই বড় শট খেলতে সক্ষম। সানরাইজার্স ভালো লড়াই করলেও শেষ মুহূরতে এই অদ্ভুত সব সিদ্ধান্ত নিয়ে পরাজিত হয়েছে। এই পরাজয়ের জন্য তারা নিজেরাই দায়ী।'



সাতদিনের সেরা