kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

শাহরুখ খান আজ কলকাতার প্রতিপক্ষ!

অনলাইন ডেস্ক   

২৬ এপ্রিল, ২০২১ ১৫:২২ | পড়া যাবে ২ মিনিটে



শাহরুখ খান আজ কলকাতার প্রতিপক্ষ!

ফাইল ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২১তম ম্যাচে আজ কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস মুখোমুখি। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

এই  ম্যাচে কলকাতা নাইট রাইডার্সে প্রতিপক্ষের ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে। তবে এই শাহরুখ খান কলকাতা দলের মালিক নন, তিনি পাঞ্জাব কিংসের মারকুটে ব্যাটসম্যাট শাহরুখ। আইপিএল নিলামে তাকে ৫ কোটি ২৫ লাখে কিনেছেন পাঞ্চাব কিংস। তাকে কিনে শাহরুখের ছেলে আরিয়ান খানকে প্রীতি জিনতা বলেছিলেন, ‘আমরা শাহরুখকে কিনে ফেলেছি।’

শাহরুখ আইপিএলে এরই মধ্যে নিজের সামর্থ্য প্রমাণ করেছেন। এখন পর্যন্ত ৪ ইনিংসে ৪৫ গড়ে ৯০ রান করেছেন তিনি। এক ইনিংসে তার সর্বোচ্চ ৪৭ আর তার স্ট্রাইকরেট ১৪৫.১৬। ৫ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার একেবারে তলানিতে থাকা কলকাতার আজকের ম্যাচে জয় খুবই প্রয়োজন।

পাঞ্জাবের সম্ভাব্য একাদশ: লোকেশ রাহুল,  মায়াঙ্ক আগারওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, দিপক হোদা, মইসেস হেনরিক্স, শাহরুখ খান, জেই রিচার্ডসন/রাইলে মেরিডিথ, মোহাম্মদ শামি, আর্শদ্বিপ সিং ও রবি বিষ্ণয়।


কলকাতার সম্ভাব্য একাদশ: নিতিশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, এউইন  মরগান, দিনেশ কার্তিক, সুনিল নারিন, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, হরভজন সিং, বরুণ চক্রবর্তী ও শিবাম মাভি।

 

সূত্র: ক্রিকবাজ



সাতদিনের সেরা