kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করল চেলসি

অনলাইন ডেস্ক   

২৪ এপ্রিল, ২০২১ ১৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করল চেলসি

বিতর্কিত ইউরোপিয়ান সুপার লিগে খেলতে রাজি হওয়ার ব্যাপারে সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করেছে ইংলিশ ক্লাব চেলসি। প্রস্তাবিত এই ইউরোপিয়ান সুপার লিগ ঘোষণার ৪৮ ঘন্টার মধ্যেই অবশ্য বিশ্ব ফুটবলের তোপের মুখে পুরো পরিকল্পনাই ভেস্তে যায়। এদিকে ইংলিশ আরেক ক্লাব টটেনহ্যাম হটস্পারের সমর্থকরা ক্ষুব্ধ হয়ে ক্লাব বোর্ডের দ্রুত পদত্যাগ দাবি করেছে।

ইংল্যান্ড, স্পেন ও ইতালির ১২টি দল নিয়ে এই ইউরোপিয়ান আসর আয়োজনের ঘোষণা দেয়া হয়েছিল। কিন্তু বেশীরভাগ ক্লাবের সমর্থকই বিতর্কিত এই আসরের বিরোধিতা করেছে। ইউরোপিয়ান ও বিশ্ব ফুটবলের সর্বোচ্চ সংস্থার নিষেধাজ্ঞার হুমকির সাথে ক্লাব সমর্থকদের বিরোধীতায় শেষ পর্যন্ত ইউরোপিয়ান সুপার লিগ কর্তৃপক্ষ পুরো পরিকল্পনা নতুন করে সাজানোর ঘোষণা দেয়। ইংলিশ ক্লাবগুলোকে বাদ দিয়ে ভবিষ্যতে শুধুমাত্র স্পেন ও ইতালির ক্লাবগুলোকে নিযে পরবর্তী পরিকল্পনার ইঙ্গিতও পাওয়া গেছে।

ফ্রান্স ও জার্মানি সুপার লিগে খেলতে শুরু থেকেই অস্বীকৃতি জানিয়েছিল। চেলসিসহ ৬টি শীর্ষসারির ইংলিশ ক্লাব এই বিদ্রোহী লিগে খেলার ঘোষণা দেয়। এক বিবৃতিতে চেলসি জানিয়েছে, 'একটি ক্লাব হিসেবে আমরা সমর্থক ও অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে নিয়মিত ও উন্মুক্ত আলোচনার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু এবার আমরা নানা গোপনীয়তা ও চাপের মুখে সেটা করতে পারিনি বলে দুঃখ প্রকাশ করছি।'



সাতদিনের সেরা