kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

ঘরোয়া ক্রিকেটারদের দুঃসংবাদ দিলেন পাপন

অনলাইন ডেস্ক   

২৪ এপ্রিল, ২০২১ ১৬:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ঘরোয়া ক্রিকেটারদের দুঃসংবাদ দিলেন পাপন

করোনা মহামারীর কারণে আবারও পুরো দেশ স্তব্ধ হয়ে গেছে। বন্ধ হয়ে গেছে খেলাধূলা। আর কয়দিন পরই লকডাউন শেষ হতে যাচ্ছে। ঘরোয়া ক্রিকেটাররা আশায় ছিলেন, হয়তো স্থগিত হয়ে যাওয়া জাতীয় লিগ কিংবা আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগ মাঠে গড়াবে। এতে তাদেরও উপার্জন হবে। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন লিগ শুরুর কোনো আশা দেখছেন না।

আগামী ৬ মে গত বছরের মার্চে স্থগিত হওয়া ঢাকা লিগের খেলা শুরুর কথা ছিল। পরিবর্তিত পরিস্থিতিতে এবার ফরম্যাটে বদলও আনা হয়েছে। ওয়ানডের পরিবর্তে হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। করোনা পরিস্থিতির কারণে দ্রুত খেলা শেষ করতে দিনে ৬টি করে ম্যাচ রাখার সিদ্ধান্ত হয়। কিন্তু করোনার কারণে এখন আবার সবকিছু অনিশ্চয়তার মুখে পড়ে যাচ্ছে। এর আগে জৈব সুরক্ষা বলয়ে জাতীয় লিগ শুরু হলেও বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছিলেন।

আজ শনিবার করোনার টিকা নিয়ে পাপন সাংবাদিকদের বলেন, 'এখন যে পরিস্থিতি, এরকম পরিস্থিতিতে প্রিমিয়ার লিগ শুরু করা কঠিন। এরকম পরিস্থিতিতে আমি ব্যক্তিগতভাবে অন্তত মনে করি, খেলা মাঠে নামানো কোনোভাবেই উচিত হবে না। যতক্ষণ পর্যন্ত বায়ো-বাবল নিশ্চিত করতে না পারব, ততক্ষণ পর্যন্ত খেলাধুলা শুরু করার প্রশ্নই ওঠে না, সেটা শুরু করার সম্ভাবনা নেই। সেটা একটা দল হোক বা ১০টা দল। যদিও বিসিবি চেষ্টা করে যাচ্ছে। তবে আমার কাছে মনে হচ্ছে, সম্ভাবনা ক্ষীণ এখনও।'



সাতদিনের সেরা