kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

কন্যাকে আদর জানিয়ে রেকর্ডের চূড়ায় কোহলি

অনলাইন ডেস্ক   

২৩ এপ্রিল, ২০২১ ১৬:১৭ | পড়া যাবে ২ মিনিটে



কন্যাকে আদর জানিয়ে রেকর্ডের চূড়ায় কোহলি

চলতি আইপিএলে অপ্রতিরোধ্য হয়ে উঠেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কন্যা ভামিকা তার জীবনে আসার পর এই প্রথম আইপিএলের মঞ্চে হাফ-সেঞ্চুরি উপহার দিলেন অধিনায়ক বিরাট কোহলি। গতকাল রাজস্থান রয়্যালসের বিপক্ষে ১০ উইকেটের জয়ে কোহলির অবদান ৪৭ বলে অপরাজিত ৭২* রান। তার ওপেনিং পার্টনার দেবদত্ত পাড়িক্কাল তো সেঞ্চুরি হাঁকিয়েছেন। নিজের ফিফটি পুরণের পর তিন মাসের ছোট্ট ভামিকার উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দিয়েছেন 'কিং কোহলি'।

গ্যালারিতে বসে কোহলির খেলা উপভোগ করছিলেন তার জীবনসঙ্গী আনুশকা শর্মা। কোলে ছিল তিন মাসের ছোট্ট ভামিকা। ইনিংসের ১৩তম ওভারের দ্বিতীয় বলে এবারের প্রথম হাফ-সেঞ্চুরি পূরণ করেন কোহলি। সতীর্থদের উদ্দেশে প্রথমে ব্যাট দেখানোর পর তিনি গ্যালারিতে বসে থাকা স্ত্রী ও কন্যার দিকে ব্যাট দেখান। এর পরেই কোলের মেয়েকে উদ্দেশ্য করে উড়ন্ত চুম্বন ছুড়ে দেন। মেয়েকে ভালোবাসা জানানোর একটু পরেই দারুণ এক রেকর্ড গড়ে ফেলেন কোহলি।

১৩তম ওভারে চতুর্থ বলে ক্রিস মরিসকে চার মেরে আইপিএলে প্রথম ব্যাটসম্যান হিসেবে বিরাট কোহলি ৬ হাজার রানের মাইলফলক ছুঁয়েছেন। ৬ হাজার রানের মাইলফলক গড়তে তার ৫১ রান লাগত। ক্রিস মরিসকে প্রথম বলে ছক্কা মেরে ৪৯ রানে পৌঁছান। পরের বলে ১ রান নিয়ে ফিফটি করে মেয়ে ভামিকাকে উৎসর্গ করেন কোহলি। এরপর স্ট্রাইক পেয়েই ১ রান নিয়ে ৬ হাজার রানের মাইলফলক গড়েন কোহলি।



সাতদিনের সেরা