kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

চুক্তি নবায়ন করে ফেললেন লুকা মদ্রিচ

অনলাইন ডেস্ক   

২২ এপ্রিল, ২০২১ ১৭:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



চুক্তি নবায়ন করে ফেললেন লুকা মদ্রিচ

স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন ক্রোয়েশিয়ান তারকা লুকা মদ্রিচ। ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এই তথ্য নিশ্চিত করেছেন। ২০১২ সালে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন ৩৫ বছর বয়সী এই ক্রোয়েট তারকা। চুক্তির বিষয়ে পেরেজ বিস্তারিত কিছু জানাননি।

২০১২ সালে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন এই ক্রোয়েট উইঙ্গার। আগামী মৌসুমে যখন তার মাদ্রিদের চুক্তি শেষ হবে তখন তিনি গ্যালাকটিকোদের সাথে পুরো এক দশক সম্পর্ক পূর্ণ করবেন। স্প্যানিশ রাজধানীতে তার এই সাড়ে আট বছরের ক্যারিয়ারে মদ্রিচ চারটি চ্যাম্পিয়ন্স লিগ, দুটি লা লিগা শিরোপা জয় করা ছাড়াও ব্যক্তিগত ভাবে ব্যালন ডি’অর জয় করেছেন। একইসাথে আন্তর্জাতিক বড় টুর্নামেন্টগুলোতেও ক্রোয়েশিয়ার জার্সি গায়ে এখনো মদ্রিচ অপ্রতিরোধ্য।

এদিকে ক্লাব অধিনায়ক সার্জিও রামোসের চুক্তি প্রসঙ্গে পেরেজ জানিয়েছেন, রিয়াল এখনো তার সাথে চুক্তির বিষয়ে সমঝোতা করতে আলোচনা চালিয়ে যাচ্ছে। তবে ক্লাবের ইচ্ছা রামোসকে আরো কিছুদিন তারা বার্নাব্যুতে ধরে রাখবে। যদিও রামোসের সাথে চুক্তির বিষয়ে আর্থিক বিষয়াদি নিয়ে বেশ অস্বস্তিতে রয়েছে রিয়াল। ভবিষ্যতে ক্লাবের বাজেট নিয়ে এখনো অনিশ্চয়তা রয়েছে। পেরেজ জানিয়েছেন রামোসের সাথে চুক্তির বিষয়য়টি তার উপর নয় বরং ক্লাবের পরিস্থিতির ওপর নির্ভর করছে।



সাতদিনের সেরা