kalerkantho

বৃহস্পতিবার । ২৩ বৈশাখ ১৪২৮। ৬ মে ২০২১। ২৩ রমজান ১৪৪২

মরগ্যানকে দিতে হবে বিপুল অঙ্কের জরিমানা

অনলাইন ডেস্ক   

২২ এপ্রিল, ২০২১ ১৬:০২ | পড়া যাবে ২ মিনিটে



মরগ্যানকে দিতে হবে বিপুল অঙ্কের জরিমানা

ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক কলকাতা নাইট রাইডার্সে এসে সুবিধা করতে পারছেন না। তার নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। টানা তিন ম্যাচ হেরেছে নাইটরা। সাকিব আল হাসানকে বাদ দিয়েও হার আটকানো যায়নি। গতকালের ম্যাচ শেষে যা হলো, এ যেন গোদের ওপর বিষফোঁড়া! বুধবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচে স্লো ওভার রেটের অভিযোগে দুষ্ট হয়েছেন নাইট অধিনায়ক ইয়োইন মরগ্যান। যে কারণে তাকে বড় অঙ্কের জরিমানা দিতে হয়েছে।

২০২১ আইপিএলে মরগ্যান হলেন তৃতীয় ক্যাপ্টেন, যাকে স্লো-ওভার রেটের জন্য জরিমানা গুনতে হলো। এর আগে একই কারণে জরিমানা দিয়েছেন চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি এবং মুম্বাই ইন্ডিয়ানস ক্যাপ্টেন রোহিত শর্মা। ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাদের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে স্লো-ওভার রেটের জন্য ১২ লক্ষ রুপি জরিমানা হয়েছিল ধোনির। মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে একই অপরাধে একই পরিমাণ জরিমানা হয়েছে মুম্বাই ক্যাপ্টেন রোহিতের।

গতকাল বুধবার সেই ধোনির সুপার কিংসের বিপক্ষে জরিমানার কবলে পড়েছেন মরগ্যান। তাকে সেই ১২ লাখ রুপিই জরিমানা করা হয়েছে। আইপিএলের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, 'এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের এটাই প্রথম স্লো-ওভার অফেন্স। ন্যূনতম ওভারে আইপিএল কোড অব কনডাক্ট লঙ্ঘন করেছে। মরগ্যানের ১২ লাখ রুপি জরিমানা হয়েছে।' টুর্নামেন্টে প্রথমবার এই অপরাধে ২ লাখ রুপি জরিমানা হয়। কিন্তু দ্বিতীয়বার একই অফেন্স হলে জরিমানার পরিমাণ দ্বিগুণ হবে।



সাতদিনের সেরা