kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

প্রীতি জিনতাকে অপমান করলেন শেবাগ?

অনলাইন ডেস্ক   

১৯ এপ্রিল, ২০২১ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



প্রীতি জিনতাকে অপমান করলেন শেবাগ?

খোলামেলা বক্তব্যের জন্য সবসময় আলোচনা থাকেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ। এবার তার আক্রমণের শিকার প্রীতি জিনতা। গতকাল রবিবার নাইট রাইডার্সকে নিয়ে রীতিমত ছেলেখেলা করেছেন এবি ডিভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েল। দুজনের ব্যাটিং বিস্ফোরণের তোপেই কার্যত উড়ে যায় নাইট রাইডার্স। ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলেন ম্যাক্সওয়েল আর এবি। ম্যাচ শেষে তাই প্রীতিকে খোঁচা মারতে ছাড়েননি শেবাগ।

নাইট রাইডার্স ম্যাচের পর ম্যাক্সওয়েলের অসাধারণ ফর্ম নিয়ে তর্ক বিতর্ক শুরু হয়েছে। গত পাঁচ মৌসুম ধরেই আইপিএলে পুরোপুরি ফ্লপ ম্যাক্সওয়েল। একটাও হাফসেঞ্চুরিও ছিল না। গত নিলামে ১০.৭৫ কোটি রুপিতে তিনি কিংস ইলেভেন পাঞ্জাবে যান। কিন্তু গত মৌসুমে ১৩ ম্যাচে কিংসদের জার্সিতে ১৫.৪২ গড়ে এবং ১০১.৮৮ স্ট্রাইক রেটে ম্যাক্সওয়েল করেন মাত্র ১০৮ রান! যে কারণে তিনি রীতিমতো দলের বোঝা হয়ে উঠেছিলেন। তাই এবারের নিলামের আগে ম্যাক্সওয়েলকে রিলিজ করে দেয় কিংস ইলেভেন।

প্রীতির দল থেকে বের হয়ে নাইট রাইডার্সে এসেই স্বরূপে দেখা দিয়েছেন ম্যাক্সওয়েল! যে অজি সুপারস্টার গতবার একটাও ছক্কা হাঁকাতে পারেননি, সেই ম্যাক্সি এবার ব্যাঙ্গালোরতে ছক্কার সুনামি বইয়ে দিয়েছেন। তিন ম্যাচে করেছেন ২ ফিফটি। ম্যাক্সির এই তোলপাড় করা ফর্ম দেখেই প্রীতি জিনতাকে খোঁচা দিয়েছেন শেবাগ। পঙ্কজ ত্রিপাঠীর ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, 'যাক, শেষ পর্যন্ত ম্যাক্সওয়েলকে তার মতো খেলতে দেখে ভালো লাগছে। ম্যাক্সওয়েল তার আগের দলের মালিককে বলছে..। এরপর 'ও বেটা জি..' ভিডিও।



সাতদিনের সেরা