kalerkantho

রবিবার । ২৬ বৈশাখ ১৪২৮। ৯ মে ২০২১। ২৬ রমজান ১৪৪২

সাকিবদের বেদম ধোলাই দিলেন ম্যাক্সি-এবি

অনলাইন ডেস্ক   

১৮ এপ্রিল, ২০২১ ১৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবদের বেদম ধোলাই দিলেন ম্যাক্সি-এবি

ছবি : আইপিএল

একসঙ্গে যদি গ্লেন ম্যাক্সওয়েল আর এবিডি ভিলিয়ার্স জ্বলে ওঠেন, তাহলে প্রতিপক্ষের কী অবস্থা হতে পারে তা সহজেই অনুমেয়। আজ চেন্নাইয়ে সেটাই দেখিয়েছেন এই দুই বিধ্বংসী ব্যাটসম্যান। দুজনের সত্তর ছাড়ানো ইনিংসে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে সংগ্রহ দাঁড়িয়েছে ২০ ওভারে ৪ উইকেটে ২০৪ রান। বেদম মার খেয়ে সাকিব ছিলেন উইকেটশূন্য।

চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ব্যাঙ্গালোর। ইনিংসের দ্বিতীয় ওভারেই অধিনায়ক বিরাট কোহলি (৫) আর ওয়ান ডাউনে নামা রাজত পাতিদর (১) রানে ফিরে যান। সেই ওভারের দ্বিতীয় এবং শেষ বলে এই দুজনকে শিকার করেন বরুন চক্রবর্তী। উইকেটে আসেন গ্লেন ম্যাক্সওয়েল। সাকিব বোলিংয়ে এসে বেদম মার খান। প্রথম স্পেলে দুই ওভার করে দেন ২৪ রান। বাউন্ডারি খান ৩টি আর ছক্কা একটি। এরপর তাকে বোলিংয়ে আনা হয়নি।

অপর ওপেনার দেবদূত পাড্ডিকাল আজ মেজাজে ছিলেন না। ২৮ বলে ২ চারে ২৫ রান করে প্রসিদ্ধ কৃষ্ণর বলে আউট হয়ে যান। ৯৫ রানে তৃতীয় উইকেট পতনের পর ম্যাক্সওয়েলের সঙ্গী হন এবিডি ভিলিয়ার্স। এই দুজনে নাইট বোলাদের ওপর চড়াও হন। ম্যাক্সওয়েল ৪৯ বলে ৯ চার ৩ ছক্কায় ৭৮ রানে আউট হয়ে যান। তবে এবি ছিলেন আরও বিধ্বংসী। মাত্র ৩৪ বলে ৯ চার ৩ ছক্কায় খেলেন অপরাজিত ৭৬ রানের ইনিংস। সবচেয়ে খরুচে আন্দ্রে রাসেল দুই ওভারে দিয়েছেন ৩৮ রান!



সাতদিনের সেরা