kalerkantho

রবিবার । ২৬ বৈশাখ ১৪২৮। ৯ মে ২০২১। ২৬ রমজান ১৪৪২

করিম বেনজেমার গ্যারেজেই ৭০৩ কোটি টাকা!

অনলাইন ডেস্ক   

১৮ এপ্রিল, ২০২১ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



করিম বেনজেমার গ্যারেজেই ৭০৩ কোটি টাকা!

ছবি : ইনস্টাগ্রাম

রিয়াল মাদ্রিদের ফরাসী সুপারস্টার করিম বেনজেমার জনপ্রিয়তা যেমন বিপুল, তার আয়-রোজগারও সেইরকম। মাদ্রিদে তিনি বিলাসী জীবনযাপন করেন। আর এই বিলাসী জীবনযাপনের আবশ্যিক বস্তুটি হলো গাড়ি। যেহেতু টাকা প্রচুর আছে, তাই বিশ্বের দামি দামি সব গাড়ি নিজের গ্যারেজে রাখার শখ হতেই পারে। এজন্যই মাঝেমধ্যে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গাড়ির ছবি পোস্ট করে থাকেন বেনজেমা। অভিজাত ও বিলাসবহুল গাড়ির পেছনে তিনি কাঁড়ি কাঁড়ি টাকা খরচ করেন। 

এক প্রতিবেদনে জানা গেছে, রিয়াল স্ট্রাইকার বেনজেমার গ্যারেজে বিশ্বের নামীদামী সব গাড়ি আছে। সবগুলোর আনুমানিক মূল্য ৬০ লাখ পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৭০৩ কোটি ৭১ লাখ টাকা। এত টাকার গাড়ি দেখে যে কারও মাথা ঘুরে যেতে পারে। কিন্তু বেনজেমার আয়ও কিন্তু কম নয়। রিয়াল মাদ্রিদ থেকে প্রতি সপ্তাহে তিনি ২ লাখ ৯৪ হাজার পাউন্ড পারিশ্রমিক পেয়ে থাকেন। এ ছাড়া নানা রকম স্পনসর ও এনডোর্সমেন্ট থেকে বেশ বড় অঙ্কের অর্থ উপার্জন করেন। 

বেনজেমা যে তার আয়ের বড় অংশ গাড়ির পেছনে ব্যয় করেন, তা আর বলতে হয় না। তার গ্যারেজে আছে আড়াই মিলিয়ন পাউন্ডের 'বুগাত্তি চিরন'। তার কাছে ঘণ্টায় ৪০৭ কিলোমিটার গতি তুলতে সক্ষম 'বুগাত্তি ভেরন' মডেলের গাড়িও আছে। এছাড়া আছে ইতালিয়ান ফেরারির ৪৫৮ ইতালিয়া মডেলের স্পোর্টস কার, মার্সিডিজ বেঞ্জ এসএলআর, অডির দুটি গাড়ি, ল্যাম্বরগিনি গ্যালার্দো, এবং আড়াই লাখ পাউন্ডের রোলস রয়েস রেইথ। মার্সিডিজ এএমজি ক্লাসি জি৬৩ মডেলের এসইউভি মডেলের জিপও আছে তার সংগ্রহে। 



সাতদিনের সেরা