kalerkantho

মঙ্গলবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

এই ভারতীয় তরুণের সেঞ্চুরি দেখতে চান ব্রায়ান লারা

অনলাইন ডেস্ক   

১৭ এপ্রিল, ২০২১ ২১:১৫ | পড়া যাবে ১ মিনিটে



এই ভারতীয় তরুণের সেঞ্চুরি দেখতে চান ব্রায়ান লারা

আইপিএলের গত আসর দিয়ে ক্রিকেটে পরিচিতি পেয়েছেন দেবদত্ত পাড়িক্কাল। দুবাইয়ে অনুষ্ঠিত গত আইপিএলে তিনি ১৫ ম্যাচ খেলে ৫ হাফ সেঞ্চুরিতে করেছিলেন ৪৭৩ রান। সেই অচেনা তরুণের থেকে চলতি আইপিএলে তিন অংকের রান দেখতে চান ক্যারিবীয় কিংবদন্তি ব্রায়ান চার্লস লারা। তবে তিনি মনে করেন কিছু কিছু জায়গায় উন্নতি প্রয়োজন পাড়িক্কালের।

এবারের আইপিএলে এখন পর্যন্ত পাড়িক্কাল ১ ম্যাচ খেলে ১১ রান করেছেন। সামনে অনেক ম্যাচ আছে। তাই তাকে নিয়ে দারুণ কিছুর আশা লারার, 'পাড়িক্কাল দারুণ এক প্রতিভা। গতবার বেশ কয়েকটা ফিফটি করেছে। বিরাট কোহলিকে দারুণ ভাবে সাহায্য করেছিল। কিছু কিছু জায়গায় উন্নতি প্রয়োজন। আশা করি এবার সেই উন্নতির কাজ সে করেছে। তার ব্যাটে সেঞ্চুরিও দেখা যেতে পারে এবং অনেকবারই সে ম্যাচসেরার পুরস্কার পাবে।'

গতবারের আইপিএলের পর ঘরোয়া ক্রিকেটেও ছন্দে ছিলেন পাড়িক্কাল। বিজয় হজারে ট্রফিতে কর্নাটকের হয়ে করেন ৭০০ রান। এবারের আইপিএলে ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে তিনি ওপেন করার সুযোগ পাচ্ছেন। বিশ্বের ভয়ংকরতম এই ব্যাটসম্যানের সঙ্গে খেলা যে তার জন্য আরও পরিণত হওয়ার সুযোগ- সেটা আর বলে দিতে হয় না।



সাতদিনের সেরা