kalerkantho

মঙ্গলবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

মেসিকে নিয়ে আশার বাণী শোনালেন নতুন সভাপতি

অনলাইন ডেস্ক   

১৭ এপ্রিল, ২০২১ ১৬:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



মেসিকে নিয়ে আশার বাণী শোনালেন নতুন সভাপতি

সাবেক বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউয়ের সঙ্গে বিবাদে লিওনেল মেসি তার শৈশবের ক্লাবটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই বার্তামেউ যুগ আরও আগেই শেষ হয়েছে। তাকে জেলে পর্যন্ত যেতে হয়েছে। নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন হোয়ান লাপোর্তা। তার নির্বাচনী ইশতেহারের অন্যতম প্রতিশ্রুতি ছিল মেসিকে ধরে রাখা। সেই প্রক্রিয়া নাকি ঠিকঠাক এগিয়ে যাচ্ছে।

আগামী ৩০ জুন বার্সার সঙ্গে ৩৩ বছর বয়সী মেসির চুক্তির মেয়াদ শেষ হবে। এরপর ফ্রি এজেন্ট হিসেবে অন্য কোথাও যোগ দিতে কোনো বাধা থাকবে না তার। মেসির নতুন গন্তব্য হিসেবে পিএসজির নামই বেশি শোনা যাচ্ছে। যে দলে মেসির বন্ধু নেইমারও আছেন। তাছাড়া ক্লাবটির কাতারী মালিকের প্রচুর টাকা আছে। মেসিকে বিপুল পরিমাণ বেতন-ভাতা দিতে তার অসুবিধা হবে না। তাই যত দ্রুত সম্ভব মেসির সঙ্গে চুক্তি নবায়ন করে ফেলতে চায় বার্সা। 

গত মাসে নতুন সভাপতি হিসেবে লাপোর্তার শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেসি। গতকাল শুক্রবার স্প্যানিশ ওয়েবসাইট দেপোর্তেস কুয়াত্রোর কাছে লাপোর্তা বলেছেন, মেসিকে ধরে রাখতে সম্ভাব্য সবকিছু করবেন তিনি, 'সবকিছু যথাযথভাবে এগিয়ে চলছে। সে যেন এই ক্লাবেই থাকে, সেটা নিশ্চিত করতে আমি যা কিছু সম্ভব করব। আর আমরা সেটাই করছি। মেসিও অনুপ্রেরণা পাচ্ছে। সে অসাধারণ একজন মানুষ এবং আমি আশাবাদী, সে এখানেই থেকে যেতে চাইবে।'



সাতদিনের সেরা