kalerkantho

মঙ্গলবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

পারল না পাঞ্জাব, জয়ে ফিরল চেন্নাই

অনলাইন ডেস্ক   

১৭ এপ্রিল, ২০২১ ০০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



পারল না পাঞ্জাব, জয়ে ফিরল চেন্নাই

চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) দেখা গেল চেনা ছন্দে। দীপক চাহারের সুইং, স্পিনারদের দাপট এবং পরে ব্যাট হাতে মইন আলির ঝড়ো ইনিংসে পাঞ্জাব কিংসকে উড়িয়ে দিল চেন্নাই। সিএসকে জিতল ৬ উইকেটে।

প্রথম ম্যাচেই দিল্লির কাছে ৭ উইকেটের ব্যবধানে হারতে হয়েছিল। তাই শুক্রবার প্রীতির পাঞ্জাবের বিরুদ্ধে নামার আগে কিছুটা চাপেই ছিল চেন্নাই। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ধোনি। অধিনায়ককে একেবারেই হতাশ করেননি চেন্নাইয়ের বোলাররা।

নতুন বল হাতে রীতিমতো ভেলকি দেখান দীপক চাহার। ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন তিনি। অন্যদের মধ্যে একটি করে উইকেট পান কুরান, মইন আলি ও ব্র্যাভো।

প্রথমে ব্যাট করে চেন্নাই তোলে মাত্র ১০৬ রান। প্রীতির দলের পাঁচ ব্যাটসম্যান দুই অঙ্কই পেরোতে পারেননি। একা লড়াই করেছেন তরুণ শাহরুখ খান। মূলত তার ৪৭ রানে ভর করেই এক শ পেরোয় পাঞ্জাব।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ধীরে-সুস্থে করে চেন্নাই। ঋতুরাজ গায়কোয়াড় ১৬ বলে মাত্র ৫ রান করেন। একটা সময় মনে হচ্ছিল এই সামান্য টার্গেটে পৌঁছাতেই চাপে পড়ে যাবে চেন্নাই। কিন্তু ৩ নম্বরে মইন আলি নামতেই বদলে যায় পরিস্থিতি। মাত্র ৩১ বলে ৪৬ রানের ইনিংস খেলেন তিনি। ডু’প্লেসি করেন ৩৩ বলে ৩৬ রান। মাত্র ১৫ ওভার ৪ বলেই ১০৭ রানের নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় সিএসকে।



সাতদিনের সেরা