kalerkantho

বৃহস্পতিবার । ২৩ বৈশাখ ১৪২৮। ৬ মে ২০২১। ২৩ রমজান ১৪৪২

জরিমানার ভয়ে আম্পায়ারকে ধমকালেন ঋষভ!

অনলাইন ডেস্ক   

১৬ এপ্রিল, ২০২১ ১৭:১৬ | পড়া যাবে ২ মিনিটে



জরিমানার ভয়ে আম্পায়ারকে ধমকালেন ঋষভ!

এবারের আইপিএলের দ্বিতীয় দিনেই স্লো ওভার রেটের জন্য বিশাল অংকের জরিমানা গুনতে হয়েছিল চেন্নাই মহেন্দ্র সিং ধোনিকে। গত ১০ তারিখের ওই ম্যাচে জয় পেয়েছিল ঋষভ পন্থের দিল্লি। গতকাল ঋষভদের ম্যাচ ছিল রাজস্থানের বিপক্ষে। দারুণ লড়াই করেও দিল্লি ক্যাপিটালস শেষ ওভারে হেরে যায়। এই ম্যাচে স্লো ওভার রেটের জন্য ঋষভ দায়ী করেছেন ফিল্ড আম্পায়ারকে।

ঘটনা হলো, দিল্লি ক্যাপিটালসের বোলিংয়ের সময় খেলা থামিয়ে ৩০ গজের মধ্যে কত জন ফিল্ডার আছে- তা দেখছিলেন আম্পায়ার। পন্থ ওই সময় রেগেমেগে আম্পায়রাকে বলেন, 'আপনার জন্য এই এক মিনিট নষ্ট হলো, আম্পায়ার!' উল্লেখ্য, আইপিএলের নতুন নিয়ম অনুযায়ী একটা ইনিংস ৯০ মিনিটের মধ্যে শেষ করতেই হবে। না হলে অধিনায়কের জরিমানা হবে। ঋষভ কেন তা হতে দেবেন?

স্লো ওভার রেটের কারণে ধোনির জরিমানা হয়েছিল ১২ লাখ রুপি! তাই সব অধিনায়ক এখন সতর্ক হয়ে গেছেন। শ্রেয়স আইয়ার চোটের জন্য আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর পন্থকে অধিনায়ক ঘোষণা করে দিল্লি। প্রথম ম্যাচেই অভিজ্ঞ ধোনিকে হারানোর পর দ্বিতীয় ম্যাচেও প্রায় জিতেই গিয়েছিল পন্থের দল। শেষ ২ ওভারে ক্রিস মরিসের দুর্দান্ত ব্যাটিংয়ে সেই জয় হাতছাড়া হয়ে যায়।



সাতদিনের সেরা