kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

ছক্কা মারার জন্য গলফ খেলেন ক্রিস মরিস

অনলাইন ডেস্ক   

১৬ এপ্রিল, ২০২১ ১৬:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ছক্কা মারার জন্য গলফ খেলেন ক্রিস মরিস

ছবি : আইপিএল

আইপিএলের মঞ্চে গতকাল রাজস্থান-দিল্লি ম্যাচের নায়ক ক্রিস মরিস। ১৬ কোটি ২৫ লাখ রুপির এই ক্রিকেটার কাল ব্যাট হাতে রাজস্থানকে অবিশ্বাস্য জয় উপহার দিয়েছেন। আইপিএলের সব আসর মিলিয়ে সবচেয়ে বেশি পারিশ্রমিকে মরিসকে এবার দলে নেয় রাজস্থান। বোলিংয়ে না পারলেও ব্যাট হাতে মরিস যেন তার প্রতিদান দিলেন। চার ছক্কায় ম্যাচ জিতিয়ে মরিস মজা করে বলেন, ছক্কা মারার ক্ষেত্রে তার গলফ খেলা খুব কাজে লেগেছে!

ম্যাচের পর দক্ষিণ আফ্রিকান এই অলরাউন্ডার বলেন, 'ক্রিকেট খেলায় এমন কিছু প্রায়ই হয়। দিল্লি খুব ভালো বোলিং করেছে, ডেভ (ডেভিড মিলার) অবিশ্বাস্য ইনিংস খেলেছে। টি-টোয়েন্টি ক্রিকেটে যে কোনো কিছুই হতে পারে, সৌভাগ্যবশত আজকে আমাদের পক্ষে গেছে। অনেকে টাকা পায় ব্যাটিং করার জন্য, অনেকে পায় স্লগ করার জন্য। আমি জানি, আমার দায়িত্ব কোনটি। আমি স্লগ করি, ইচ্ছেমতো ব্যাট ঘোরাতে চাই। এজন্যই আমি এত গলফ খেলি।'

গতকাল ১৪৮ রান তাড়া করতে নেমে মহাবিপদে পড়েছিল রাজস্থান। ৪২ রানে নেই হয়ে যায় ৫ উইকেইঠ সেই অবস্থা থেকে রাজস্থানকে এগিয়ে নেয় ডেভিড মিলারের ৪৩ বলে ৬২ রানের ইনিংস। জয়ের জন্য শেষ ২ ওভারে রাজস্থানের প্রয়োজন পড়ে ২৭ রান। মরিস তখন দেখান নিজের অল-রাউন্ড প্রতিভা। কাগিসো রাবাদার এক ওভারে দুটি ছক্কার পর টম কারানকে তিন বলের মধ্যে আরও দুটি ছক্কা মেরে দেন। তার ১৮ বলে অপরাজিত ৩৬* রানে দুই বল বাকি থাকতেই জিতে যায় রাজস্থান।



সাতদিনের সেরা