kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

আজকের ম্যাচে রাজস্থান ও দিল্লির সম্ভাব্য একাদশ

অনলাইন ডেস্ক   

১৫ এপ্রিল, ২০২১ ১১:৪৮ | পড়া যাবে ১ মিনিটে



আজকের ম্যাচে রাজস্থান ও দিল্লির সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের সপ্তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালস। দিল্লি প্রথম ম্যাচে জয় পেলেও প্রথম ম্যাচে হেরেছে রাজস্থান। তাই আজকের ম্যাচটি  মুস্তাফিজদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

ইনজুরির কারণে আইপিএলে থেকে ছিটকে গেছেন রাজস্থান রয়্যালসের তারকা ক্রিকেটার বেন স্টোকস। তার জায়গায় বিদেশি কোটায় দলে জায়গা পেতে পারেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান ডেভিড মিলার। দিল্লির পক্ষে এই ম্যাচেও মাঠে নামা হচ্ছে না এনরিখ নরকিয়ার। আজকের ম্যাচেও বসে থাকতে হবে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে। 

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: শিখর ধাওয়ান, পৃথ্বী শ, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, সিমরন হেতমায়ার, ক্রিস ওয়াকস, রবিচন্দ্রন অশ্বিন, টম কারান, অমিত মিশ্র ও আভেস খান।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: জস বাটলার, মানান ভোহরা, সানজু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক),  ডেভিড মিলার,  রিয়ান পরাগ, রাহুল তেয়াটিয়া, শিভাম ডুবে, শ্রেয়াস গোপাল, ক্রিস মরিস, মুস্তাফিজুর রহমান ও চেতান সাকারিয়া।



সাতদিনের সেরা