kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

টিম লিডার বললেন, 'ক্রিকেটাররা চেষ্টা করছে কিন্তু পারছে না'

অনলাইন ডেস্ক   

১২ এপ্রিল, ২০২১ ১৮:২৪ | পড়া যাবে ২ মিনিটে



টিম লিডার বললেন, 'ক্রিকেটাররা চেষ্টা করছে কিন্তু পারছে না'

ফাইল ছবি

শ্রীলঙ্কার মাটিতে ২ টেস্টের সিরিজ খেলতে আজ সোমবার চাটার্ড ফ্লাইটে চেপে দ্বীপরাষ্ট্রের উদ্দেশে যাত্রা করেছে মুমিনুল হকের দল। গতকাল কম প্রস্তুতির অজুহাত দেখিয়েছেন অধিনায়ক মুমিনুল। সেই সঙ্গে বলেছেন, সাকিব আল হাসান না থাকায় এই সফরে কোনো প্রভাব পড়বে না। অন্যদিকে প্রস্তুতিতে কোনো গলদ দেখছেন না এই সফরে জাতীয় দলের 'টিম লিডার' খালেদ মাহমুদ সুজন। তারপরেও দল কেন সাফল্য পাচ্ছে না, সেটা বুঝতে পারছেন না বিসিবির এই পরিচালক।

বিশ্বের আর কোনো ক্রিকেট বোর্ডে 'টিম লিডার' নামের পদ না থাকলেও বাংলাদেশে আছে। আজ বিমানে ওঠার আগে সেই টিম লিডার খালেদ মাহমুদ সুজন সাংবাদিকদের বলেন, 'খেলোয়াড়রা অনেক ফিট। অনেক চেষ্টা করে তারা। মাঠে গিয়ে পারফরমেন্সটা কেন হচ্ছে না, সেটা একটা বড় ব্যাপার। প্রক্রিয়াগুলো কিন্তু খারাপ বলব না আমি। এখন দল হিসেবে খেলতে হবে আমাদের। ব্যক্তিগত পারফরমেন্স অনেক দেখেছি। এখনই সময়, আমরা বাংলাদেশ দল হিসেবে খেলতে চাই।

শ্রীলঙ্কা সফর নিয়ে আশাবাদ ব্যক্ত করে সুজন বলেন, 'অবশ্যই আমরা জিততে চাই। আমরা সেরা ক্রিকেট খেলতে চাই। যারা ভালো খেলবে, তারা জিতবে। পাঁচ দিনের খেলা, সেশন ধরে ধরে এগোতে হবে। চট্টগ্রাম টেস্টে আমরা চার দিন নিয়ন্ত্রণ করেও হেরে গেছি, এমনটা আর চাই না। লম্বা সময় মনোযোগ ধরে রাখতে হবে। আমরা জানি আমাদের সামর্থ্য আছে। যদিও আমরা নিউ জিল্যান্ডে ভালো খেলতে পারিনি, কিন্তু শ্রীলঙ্কায় আলাদা কন্ডিশন। আগেও খেলেছি, সেখানকার পরিবেশ জানি। আমরা চেষ্টা করব সেরা ক্রিকেট খেলতে'।



সাতদিনের সেরা