kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

এই ভিডিও দেখে কোহলিকে বাসায় ঢুকতে দেবেন আনুশকা?

অনলাইন ডেস্ক   

১২ এপ্রিল, ২০২১ ১৭:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



এই ভিডিও দেখে কোহলিকে বাসায় ঢুকতে দেবেন আনুশকা?

বিরাট কোহলি সময়ের সেরা ক্রিকেট সুপারস্টার। তার জীবনসঙ্গীও আবার বলিউডের সুপারস্টার নায়িকা আনুশকা শর্মা। কিছুদিন আগেই এই দম্পতির ঘরে এসেছে প্রথম সন্তান। মাঠে কোহলির অর্জনের তুলনা করা হয় কিংবদন্তিদের সঙ্গে। আর মাঠের বাইরের অর্জন? এমন প্রশ্নে প্রথমেই যে কেউ ভাববেন, কোহলি হয়তো বলবেন স্ত্রী আনুশকা শর্মার কথা। কিন্তু না; মাঠের বাইরে কোহলির সেরা অর্জন নাকি আরেক বলিউড স্টার ক্যাটরিনা কাইফ!

কিছুদিন আগে কোহলির সমর্থকগোষ্ঠীর পক্ষ থেকে ইনস্টাগ্রামে পুরনো এক ভিডিও শেয়ার করা হয়েছিল। সেই ভিডিওতে কোহলি মাঠের বাইরে তার সেরা অর্জন নিয়ে কথা বলেন। সেখানেই উঠে এসেছে বলিউড তারকা ক্যাটরিনা কাইফের নাম। উপস্থাপিকা কোহলিকে মাঠের বাইরের সেরা অর্জন নিয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, 'মাঠের বাইরে? ক্যাটরিনা কাইফ আমার সঙ্গে দুই মিনিট কথা বলেছিলেন। এটাই সেরা মুহূর্ত!'

বেশ অবাক হয়ে উপস্থাপিকা আবার প্রশ্ন করেন, 'সত্যি?' কোহলি হেসে বলেন, 'হ্যাঁ, সত্যি। মিথ্যা বলব কেন!' আইপিএলের শুরু থেকেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে খেলছেন বিরাট কোহলি। শুরুর দিনগুলোয় বেঙ্গালুরুর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন ক্যাটরিনা কাইফ। তখন তিনি খেলা দেখতে মাঠেও আসতেন। সে সময় বলিউডের অনেক সেলিব্রিটির সঙ্গে কোহলিকে জড়িয়ে অনেক গুঞ্জন উঠেছিল। কিন্তু শেষ পর্যন্তা তার জীবনসঙ্গী হয়েছেন আনুশকা।

এই পুরনো ভিডিও দেখার পর আনুশকা কতটা চটবেন তা নিয়ে সোশ্যাল সাইটে বেশ রসালো আলোচনা চলছে। আইপিএল শেষে ভারত অধিনায়ককে বাসায় ঢুকতে দেওয়া হবে কিনা- এমন কথাও বলছেন কেউ কেউ। আবার অনেকে বলছেন, ভিডিও পুরনো হওয়ার কারণে এ যাত্রায় ছাড়ও পেতে পারেন বিশ্বের ভয়ংকরতম এই ব্যাটসম্যান।

View this post on Instagram

A post shared by Get well soon Tigress (@planetkatrinakaif)



সাতদিনের সেরা