kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

হায়দরাবাদকে হারিয়ে টিম হোটেলে সাকিবদের উদযাপন (ভিডিও)

অনলাইন ডেস্ক   

১২ এপ্রিল, ২০২১ ১০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



হায়দরাবাদকে হারিয়ে টিম হোটেলে সাকিবদের উদযাপন (ভিডিও)

সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারিয়ে আইপিএলে শুভ সূচনা করেছে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। একেবারে নিঁখুত প্ল্যানিং করেছিলেন অধিনায়ক ইয়ান মর্গান। বোলার পরিবর্তন, ফিল্ডার সাজানো, ডেথ ওভারে রাসেলকে ব্যবহার, সবকিছুতেই ছিল মুন্সিয়ানার ছাপ। নীতিশ রানা (৫৬ বলে ৮০) এবং রাহুল ত্রিপাঠীরা (২৯ বলে ৫৩) অসাধারণ পারফরম্যান্স করেছেন। সব মিলিয়ে খুশি পুরো টিম। তাই টিম হোটেলে ফিরেই এই জয়ের আনন্দ সেলিব্রেট করে কেকেআর।

হোটেলে একটি বিশাল বড় কেক রাখা ছিল নাইটদের জন্য। কেকেআর-এর জার্সির রঙেরই। কেকের উপরে আবার একটি ছোট্ট ব্যাট রাখা ছিল। এ দিনের ম্যাচের নায়ক নীতিশ রানা কেকটা কাটেন। কিন্তু তাঁর আর কেক খাওয়ার সুযোগ হয়নি। তাঁকে কেক মাখিয়ে ভূত করে দেয় সতীর্থরা। একা নীতিশ রানাকে নয়, রাহুল ত্রিপাঠীকেও কেক মাখানো হয়। প্রথম ম্যাচ জেতার পর এইটুকু হাসিমজা তো হতেই পারে!

কেকেআরের পরের ম্যাচ আগামীকাল মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। প্রথম ম্যাচ রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরে গেছে মুম্বাই। স্বাভাবিক ভাবে রোহিত শর্মারা নাইট রাইডার্সের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া থাকবে। এ দিকে ইয়ান মর্গানের দলও কোনও ভাবে পয়েন্ট খোয়াতে চাইবে না। যে টিম স্পিরিট নিয়ে আইপিএল তারা শুরু করেছে, সেটাই ধরে রাখতে চাইবে। সব মিলিয়ে নিঃসন্দেহে মঙ্গলবারের কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচটি ভীষণই আকর্ষণীয় হবে।

How the celebrations went down after our landmark 100th win in the tournament! Trigger warning: Cake violence 🎂😅 #KKRHaiTaiyaar #SRHvKKR #IPL2021 #CricketTogether

Posted by Kolkata Knight Riders on Sunday, April 11, 2021


সাতদিনের সেরা