kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

পাকিস্তানি যুবাদের বাংলাদেশ সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত

অনলাইন ডেস্ক   

১০ এপ্রিল, ২০২১ ১৮:৫০ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানি যুবাদের বাংলাদেশ সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত

ফাইল ছবি

দেশে দিনে দিনে বেড়ে চলছে করোনা সংক্রমণ। আগামী ১৪ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে লকডাউন। এমন পরিস্থিতিতে আর বাংলাদেশ সফরে আসছে না পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। অনির্দিষ্টকালের জন্য সিরিজটি স্থগিত করা হয়েছে। আজ শনিবার বাংলাদেশ ও পাকিস্তানের ক্রিকেট বোর্ড বিষয়টি নিশ্চিত করেছে। যে কারণে করোনাকালে কোনো আন্তর্জাতিক সিরিজ খেলতে বাংলাদেশি যুবাদের আরো অপেক্ষা করতে হবে।

আজ বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরি সংবাদিকদের বলেন, 'সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ রাখছি। যেকোনো একটা সুবিধাজনক সময়ে সিরিজ আয়োজন করার পরিকল্পনা রয়েছে এবং সেভাবেই কথাবার্তা হচ্ছে। যখনই একটা আন্তর্জাতিক দলকে হোস্ট করার মতো পরিস্থিতি অনুকূলে মনে করব তখনই আমরা করে ফেলব'।

আগামীকাল রবিবার বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তান যুবাদের। সফরে একটি চার দিনের ম্যাচ ও পাঁচটি ওয়ানডে খেলার কথা ছিল। গত সোমবার থেকে বাংলাদেশের এক সপ্তাহের লকডাউন দেওয়ায় সফরটি ৬ দিন পেছানো হয়। এবার নতুন করে লকডাউনের ঘোষণায় সফরটি অনির্দিষ্টকালের জন্য স্থগতি হয়ে গেল। করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় কদিন আগে জাতীয় ক্রিকেট লিগও (এনসিএল) স্থগিত করা হয়েছে। দুই রাউন্ড খেলার পর এই সিদ্ধান্ত আসে।



সাতদিনের সেরা