kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

আয়ারল্যান্ড-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ হচ্ছে না

অনলাইন ডেস্ক   

১০ এপ্রিল, ২০২১ ১৭:২৪ | পড়া যাবে ১ মিনিটে



আয়ারল্যান্ড-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ হচ্ছে না

ফাইল ছবি

সূচি জটিলতার কারণে আয়ারল্যান্ড-পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজটি নির্ধারিত সময়ে হচ্ছে না। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি ইংল্যান্ডের মাটিতে আগামী জুনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট আয়ারল্যান্ডের পারফরমেন্স ডিরেক্টর রিচার্ড হোল্ডসওর্থ।

তিনি বলেন, 'আমাদের সাথে দুটি মাঠের চুক্তি হয়েছিল। কিন্তু ইসিবি জানিয়েছে, ইংল্যান্ডে অনেকগুলো আন্তর্জাতিক ম্যাচ আছে। জৈব-সুরক্ষা বলয় ও কভিড প্রটোকলের মধ্যে লজিস্টিকের কাজ খুবই গুরুত্বপূর্ণ। তাই এই সময়ে আরো দুটি দেশকে আনা তাদের জন্য বাড়তি চাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপের বছরে এটা খুবই হতাশার। তবে জুলাইয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ও আগস্টে জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি করে টি-টোয়েন্টি আছে আমাদের। আমরা ভবিষ্যতে কোনো একসময়ে সিরিজটি আয়োজনের চেষ্টা করব'।

২০২০ সালে পাকিস্তানের বিপক্ষে আয়ারল্যান্ডের দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হওয়ার কথা ছিল। করোনাভাইরাসের কারণে সেটি সঠিক সময়ে হতে পারেনি। পরবর্তীতে দুই বোর্ডের সিদ্ধান্তে তা আগামী জুনে ইংল্যান্ডে অনুষ্ঠিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু আরো একবার সিরিজটি পিছিয়ে গেল। শুধুমাত্র পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজই নয়, ৮ মাস আগেই শ্রীলঙ্কা সফরও স্থগিত করে দিল আয়ারল্যান্ড।



সাতদিনের সেরা