kalerkantho

শুক্রবার । ১০ বৈশাখ ১৪২৮। ২৩ এপ্রিল ২০২১। ১০ রমজান ১৪৪২

দেখতে চাই ঋষভ কেমন নেতৃত্ব দেয় : স্টিভ স্মিথ

অনলাইন ডেস্ক   

৮ এপ্রিল, ২০২১ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



দেখতে চাই ঋষভ কেমন নেতৃত্ব দেয় : স্টিভ স্মিথ

তার মতো সফল আর অভিজ্ঞ একজন থাকতে দিল্লি ক্যাপিটালস অধিনায়ক করে দিয়েছে সেদিনের তরুণ ঋষভ পন্থকে। ইনজুরিতে শ্রেয়স আইয়ার ছিটকে যাওয়ার পরে দিল্লি নেতৃত্বের অন্যতম দাবিদার ছিলেন স্টিভ স্মিথ। অবশ্য স্মিথ সেই আক্ষেপ না করে পন্থের অধীনে খেলতে মুখিয়ে আছেন। বর্তমানে তিনি বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারেন্টিনে। আলোচিত উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ নেতা হিসেবে কেমন করেন, সেটা দেখার ইচ্ছ সাবেক অজি অধিনায়কের।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে কাঁধে চোট পেয়ে ছিটকে গেছেন শ্রেয়স আইয়ার। তার জায়গায় ২৩ বছর বয়সী পন্থকে অধিনায়ক করা হয়েছে। যদিও এর যোগ্য দাবিদার ছিলেন স্মিথ। এবার সোশ্যাল সাইটে এক ভিডিওবার্তায় স্মিথ বলেছেন, 'আর কয়েকদিনের মধ্যেই দিল্লির জার্সিতে নেমে পড়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। কোয়ারেন্টিন থেকে বেরিয়ে রিকি (পন্টিং), ঋষভ (পন্থ) এবং বাকিদের সঙ্গে কাজ করতে আমি উদগ্রীব। আমাদের স্কোয়াডটা এবার বেশ ভালো। তাই আর তর সইছে না। 

কিছুদিন আগেই দেশের মাটিতে পন্থের বিপক্ষে খেলেছেন স্মিথ। অস্ট্রেলিয়ার মাটিতে ওই টেস্ট সিরিজে দারুণ খেলেছেন পন্থ। তাকে নিয়ে স্মিথ বলেছেন, 'ঋষভ পন্থ অধিনায়ক হিসেবে কেমন করে, তা দেখার আগ্রহ আছে। গত কয়েকমাস ধরেই আমরা দেখেছি সে কত ভালো একজন ক্রিকেটার। নিজের খেলাটাকে ঋষভ সম্পূর্ণভাবে অন্য উচ্চতায় নিয়ে গেছে। ঋষভকেই অধিনায়ক হিসেবে মানায়। তার নেতৃত্বে খেলার জন্য মুখিয়ে আছি। আশা করি আমরা এবার ভালো করতে পারব।'

মন্তব্য



সাতদিনের সেরা