kalerkantho

শুক্রবার । ১০ বৈশাখ ১৪২৮। ২৩ এপ্রিল ২০২১। ১০ রমজান ১৪৪২

হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনামুক্ত টেন্ডুলকার

অনলাইন ডেস্ক   

৮ এপ্রিল, ২০২১ ১৯:০০ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনামুক্ত টেন্ডুলকার

করোনা ভাইরাসকে বাউন্ডারির বাইরে উড়িয়ে ফেলে হাসপাতাল ছেড়েছেন ভারতের মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার। গত ২৭ মার্চ সোশ্যাল মিডিয়ায় টেন্ডুলকার জানান, তিনি করোনা সংক্রমণের শিকার হয়েছেন। পরে গত ২ এপ্রিল তিনি ফের টুইটারে জানান যে, ডাক্তারদের পরামর্শ মতো তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। অবশেষে আজ বৃহস্পতিবার পুনরায় টুইট করেই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সুখবর জানালেন টেন্ডুলকার।

টুইটারে টেন্ডুলকার লিখেছেন, 'আমি সদ্যই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় এসেছিল এবং আমাকে বিশ্রাম আর সুস্থতার জন্য আইসোলেশনে থাকতে হবে। আমার সকল শুভাকাঙ্খীর জন্য শুভকামনা এবং প্রার্থনা করছি। সত্যিই এটা অতুলনীয় ছিল। আমি স্মরণ করছি সেইসব চিকিৎসাকর্মীদের, যারা আমার খুব যত্ন নিয়েছেন এবং গত এক বছর ধরে এই ভয়াবহ পরিস্থিতিতে যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।'

উল্লেখ্য, ক্রিকেট লিজেন্ডদের নিয়ে 'রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ' খেলতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার। হাসপাতালে ভর্তি হওয়ার পর বিশ্বের বহু তারকা শচীনের সুস্থতা কামনায় টুইট করেছেন। ওই সিরিজে খেলা ইরফান পাঠান, ইউসুফ পাঠান এবং বদ্রিনাথও করোনা আক্রান্ত হয়েছেন। ২০১৩ সালে অবসরে যাওয়া টেন্ডুলকার রোড সেফটি সিরিজে দর্শকদের মাতিয়ে দিয়েছিলেন। মনে হচ্ছিল, সেই তরুণ শচীন চোখ ধাঁধানো ব্যাটিং করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা