kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

ওয়ানডেতে দুর্দান্ত পারফর্ম করে টি-টোয়েন্টি দলে ফখর জামান

অনলাইন ডেস্ক   

৮ এপ্রিল, ২০২১ ১৬:৪২ | পড়া যাবে ১ মিনিটে



ওয়ানডেতে দুর্দান্ত পারফর্ম করে টি-টোয়েন্টি দলে ফখর জামান

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে গতরাতে শেষ হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন পাকিস্তানের ফখর জামান। ২টি সেঞ্চুরিতে ৩০২ রান করে তিনি সিরিজ সেরা হন। ওয়ানডেতে দুর্দান্ত পারফরমেন্সের কারণে এবার তিনি সুযোগ পেয়েছেন দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি দলে। এক বিবৃতিতে এমনটাই নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে ভালো করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে ১৫৫ বলে ১৯৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ফখর জামান। তৃতীয় ওয়ানডেতে করেন ১০১ রান। পায়ের আঙ্গুলের ইনজুরিতে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যাওয়া শাদাব খানের বদলি হিসেবে আসন্ন দু’টি টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গা পেয়েছেন জাহিদ মাহমুদ।

ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে ইতোমধ্যে অভিষেক হয়েছে এই লেগ-স্পিনারের। ১টি ম্যাচ খেলে জাহিদ মাহমুদের শিকার ৩ উইকেট। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চারটি ও জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। ১০ এপ্রিল থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ও ২১ এপ্রিল থেকে শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ।

মন্তব্য



সাতদিনের সেরা