kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

আইপিএলের জন্য দেশের খেলা ছাড়ায় রাবাদা-ডি ককদের ওপর ক্ষেপলেন আফ্রিদি

অনলাইন ডেস্ক   

৮ এপ্রিল, ২০২১ ১৩:৫০ | পড়া যাবে ২ মিনিটে



আইপিএলের জন্য দেশের খেলা ছাড়ায় রাবাদা-ডি ককদের ওপর ক্ষেপলেন আফ্রিদি

সেঞ্চুরিয়নে বাবর আজম ও ফখর জামানের ব্যাটিং তাণ্ডবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিয়েছে সফরকারী পাকিস্তান। অস্ট্রেলিয়ার পর মাত্র ২য় দল হিসেবে দক্ষিণ আফ্রিকার মাটিতে পর পর দুইটি ওয়ানডে সিরিজ জিতলো পাকরা। পাকিস্তানের এমন দুর্দান্ত পারফরম্যান্স দেখে খুশি সাবেক পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি। তবে দক্ষিণ আফ্রিকার তারকা খেলোয়াড়রা দেশের খেলা বাদ দিয়ে আইপিএলে যাওয়ায় ক্ষেপেছেন তিনি।

পাকিস্তানকে অভিনন্দন জানানো পর আরেকটি টুইটে আফ্রিদি লিখেন, “একটি সিরিজের মাঝপথে আইপিএলের জন্য খেলোয়াড়দের ছেড়ে দিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড- সেটা দেখে খুবই বিস্মিত হয়েছি। দেখে খারাপ লাগছে ফ্র‍্যাঞ্চাইজি লিগ আন্তর্জাতিক ক্রিকেটকে প্রভাবিত করছে। সময় এসেছে বিষয়টি নিয়ে নতুন করে ভাবার।”

উল্লেখ্য যে, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার তৃতীয় ও শেষ ওয়ানডেটি ছিল অলিখিত ফাইনাল। তবে গুরুত্বপূর্ণ এই ম্যাচটি না খেলেই আইপিএল খেলতে উড়াল দেন ডি কক-রাবাদাসহ পাঁচ প্রোটিয়া ক্রিকেটার।

তারা পাঁচ জন হচ্ছেন– কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, ডেভিড মিলার ও অ্যানরিখ নরকিয়া। তাদের মধ্যে রাবাদা ও নরকিয়া দিল্লী ক্যাপিটালস, ডি কক মুম্বাই ইন্ডিয়ান্স, মিলার রাজস্থান রয়্যালস এবং লুঙ্গি খেলবেন চেন্নাই সুপার কিংসের হয়ে।

মন্তব্য



সাতদিনের সেরা