kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

লকডাউনে স্থগিত হয়ে গেল দেশের ফুটবল

অনলাইন ডেস্ক   

৪ এপ্রিল, ২০২১ ২০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



লকডাউনে স্থগিত হয়ে গেল দেশের ফুটবল

ছবি : বাফুফে

দেশে ব্যাপকহারে বেড়ে যাচ্ছে করোনা সংক্রমণ। এই সংক্রমণ ঠেকাতে নতুন করে সাত দিনের লকডাউন ঘোষণা করেছে সরকার। আগামীকাল সোমবার থেকে এই লকডাউন শুরু হবে। যে কারণে আবারও স্থগিত হয়ে গেল দেশের ফুটবল। চলমান মেয়েদের প্রিমিয়ার লিগ, বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ, তৃতীয় বিভাগ ফুটবলসহ অনান্য প্রতিযোগিতা লকডাউন শেষ না হওয়া পর্যন্ত স্থগিত থাকবে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ এক বিবৃতিতে বলেছেন, 'চলমান পরিস্থিতিতে আমরা আগামীকাল থেকে তৃতীয় বিভাগ ফুটবল লিগ, মহিলা ফুটবল স্থগিত রাখছি। লক ডাউন শেষ হওয়ার ন্যুনতম এক সপ্তাহ পর লিগগুলো পুনরায় শুরু হবে। আমরা সংশ্লিষ্ট ক্লাবগুলোকে চিঠি দিয়ে জানিয়েছে, লকডাউন বা এই পরিস্থিতি শেষ হওয়ার সাত দিন পর খেলা মাঠে গড়াবে।'

কয়দিন আগে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের প্রথম ধাপের খেলা শেষ হয়েছে। মেয়েদের প্রিমিয়ার লিগ ফুটবল, তৃতীয় বিভাগ ফুটবল চলছে। এর মাঝে আন্তর্জাতিক বিরতিতে বাংলাদেশ জাতীয় ফুটবল দল নেপালে গিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলে এসেছে। কোভিড-১৯ মহামারীর ধাক্কায় গত বছর মার্চেও স্থগিত হয়েছিল দেশের ফুটবল। দীর্ঘদিন বন্ধ থাকায় পুরুষদের প্রিমিয়ার লিগ বাতিল করে দেয় বাফুফে। তবে করোনাভাইরাসের প্রকোপ কমে এলে মেয়েদের ফুটবল শুরু হয়েছিল।



সাতদিনের সেরা