kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

'আকাশ পরিস্কার থাকায় নিউজিল্যান্ডে ক্যাচ মিস হয়েছে'!‌

অনলাইন ডেস্ক   

৪ এপ্রিল, ২০২১ ১৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



'আকাশ পরিস্কার থাকায় নিউজিল্যান্ডে ক্যাচ মিস হয়েছে'!‌

নিউজিল্যান্ডের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে বরাবরই গো-হারা হেরেছে বাংলাদেশ। সদ্য সমাপ্ত সফরেও তার ব্যতিক্রম হয়নি। দুই ফরম্যাটে ধোলাই হয়ে আজ দেশে ফিরেছে বাংলাদেশের ক্রিকেটাররা। দেশে ফেরার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্পিনার নাসুম আহমেদ দাবি করেছেন, নিউজিল্যান্ডের পরিস্কার আকাশই নাকি ক্যাচ মিসের কারণ।

দলের প্রতিনিধি হয়ে আজ মিডিয়ার সামনে আসেন নাসুম। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, 'দেড়-দুই মাস থাকলে আমাদেরও ফিল্ডিংয়ে উন্নতি হতো। কারণ, এক নম্বর, ওখানের আকাশ অনেক পরিষ্কার। আর দুই নম্বর, ওখানের আবহাওয়া আমাদের আবহাওয়ার মতো নয়। পুরোপুরি আলাদা। আমাদের একটু সময় লাগতো। হয়তোবা আমরা যদি ১৫ দিন বা আরেকটু ক্যাম্প করতে পারতাম, তাহলে আরেকটু ভালো হতো।'

রঙ্গিন পোশাকের ৬টি ম্যাচেই বাংলাদেশের ফিল্ডিং ছিল জঘন্য। প্রতি ম্যাচেই অনেককগুলো করে ক্যাচ ফসকে গেছে। কঠিন সুযোগগুলো কাজে লাগানো তো বহুদূর, সহজ অনেক ক্যাচও নিতে পারেননি ক্রিকেটাররা। আসলে নিউজিল্যান্ডে গিয়ে চকচকে রোদ আর ঝকঝকে নীল আকাশের কারণে সফরকারী দলের ফিল্ডারদের অনেক সময়ই মানিয়ে নিতে একটু সমস্যা হয়। কিন্তু বাংলাদেশের ফিল্ডাররা তো ফ্লাডলাইটের আলোতেও ক্যাচ ছেড়েছেন। এর কোনো জবাব নেই।



সাতদিনের সেরা