kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

কোহলি-রোহিতের লড়াই দেখবেন বিশেষ অতিথিরা

অনলাইন ডেস্ক   

৩ এপ্রিল, ২০২১ ২১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



কোহলি-রোহিতের লড়াই দেখবেন বিশেষ অতিথিরা

করোনা মহামারীর মাঝেই আগামী ৯ এপ্রিল শুরু হতে যাচ্ছে আইপিএল। চেন্নাইয়ে প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। রোহিত শর্মা এবং বিরাট কোহলির দলের মুখোমুখি দ্বৈরথ দেখতে বিশেষ অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছে ভারতীয় বোর্ড। সমস্ত রাজ্য সংস্থার সভাপতি এবং সচিবকে খেলা দেখতে আমন্ত্রণ জানানো হয়েছে।

মহামারীর কারণে ভারতে সব ধরনের ক্রিকেট ম্যাচে স্টেডিয়ামে দর্শক প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। আইপিএলেও এই নিয়ম বলবৎ থাকবে। বিসিসিআইয়ের সচিব জয় শাহ সাক্ষরিত এক আমন্ত্রণপত্রে বলা হয়েছে, 'আপনারা সবাই চেয়েছিলেন আইপিএল ভারতেই হোক। সেটা সম্ভব করার জন্য আপনারা যাবতীয় চেষ্টা করেছেন। মহামারি থামেনি। কিন্তু সেটাকে নিয়ন্ত্রণ করার জন্য আমরা সকল ব্যবস্থা নিয়েছি।'

জয় শাহর চিঠিতে উঠে এসেছে সফলভাবে সৈয়দ মুস্তাক আলি ট্রফি, বিজয় হজারে ট্রফি এবং নারীদের ৫০ ওভারের ক্রিকেট আয়োজন করার কথা। রাজ্য সংস্থাগুলিকে জৈব সুরক্ষা বলয় তৈরি করার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি। উল্লেখ্য, বর্তমানে  মহারাষ্ট্রে করোনা সংক্রমণের বৃদ্ধি দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। আইপিএলের ভেন্যু পরিবর্তিত হওয়ার সম্ভাবনাও আছে। ভারতে গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আক্রান্ত হয়েছে ৮৯ হাজার ১২৯ জন। 



সাতদিনের সেরা