kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

দাপুটে ব্যাটিংয়ে রংপুরকে জেতালেন 'ফিনিশার' নাসির

অনলাইন ডেস্ক   

১ এপ্রিল, ২০২১ ২১:০২ | পড়া যাবে ২ মিনিটে



দাপুটে ব্যাটিংয়ে রংপুরকে জেতালেন 'ফিনিশার' নাসির

একসময় জাতীয় দলের 'ফিনিশার' হিসেবে খ্যাত ছিলেন নাসির হোসেন। তবে ফর্মহীনতা আর একের পর এক বিতর্ক সৃষ্টি করে ক্যারিয়ারের বারোটা বাজিয়েছেন এই অল-রাউন্ডার। সম্প্রতি বিয়ে নিয়ে বিতর্ক শেষে তিনি এনসিএল দিয়ে মাঠে ফিরেছেন। বাইশ গজে আবারও দেখা যাচ্ছে সেই দুর্দান্ত ফিনিশার নাসিরকে। তার ব্যাটেই আজ খুলনা বিভাগকে ৭ উইকেটে হারিয়েছে রংপুর বিভাগ।

আজ বৃহস্পতিবার রংপুরের ক্রিকেট গার্ডেনে বিনা উইকেটে ১৬ রান নিয়ে দিন শুরু করে স্বাগতিকরা। আগের দিন জয়ের জন্য তাদের প্রয়োজন ছিল ১১৭ রান। যে কারণে আজ তাদের আরো ১০১ রান করতে হতো। দিনের প্রথম ওভারেই নবিন ইসলামকে (১) এলবিডাব্লিউ করে দেন আব্দুল হালিম। আরেক ওপেনার জাহিদ জাভেদও (৩৭) হালিমের শিকার হন। ৬২ রানে ৩ উইকেট হারানোর পর উইকেটে আসেন নাসির হোসেন। 

টার্গেট ছোট হলেও বাইশ গজে নেমেই নাসির ওয়ানডে স্টাইলে ব্যাটিং শুরু করেন। সোহরাওয়ার্দী শুভর সঙ্গে ৫৮ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার ৪৪ বলে অপরাজিত ৪৮* রানের ইনিংসে ছিল ৭টি চার এবং ২টি ছক্কা। অন্যদিকে শুভ ৬৮ বলে ১৮* রানে অপরাজিত থাকেন। দুই ইনিংসে ১৩১ রানে ১২ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন তরুণ পেসার মুকিদুল ইসলাম। চলতি লিগে প্রথম জয় পাওয়া রংপুর এর আগে ঢাকা বিভাগের কাছে হেরেছিল।

মন্তব্য



সাতদিনের সেরা