kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

মাছের সেবা করতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন আর্চার!

অনলাইন ডেস্ক   

৩০ মার্চ, ২০২১ ১৮:২৫ | পড়া যাবে ২ মিনিটে



মাছের সেবা করতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন আর্চার!

কনুইয়ের চোটে পড়ে ভারত-ইংল্যান্ড সিরিজ আর আইপিএল থেকে ছিটকে গেছেন ইংলিশ পেসার জোফর আর্চার। এতদিন সারা দুনিয়া এটাই জানত। এবার জানা গেল, এই পেস তারকা কীভাবে চোট পেয়েছিলেন। বাড়িতে মাছের জলাশয় পরিষ্কার করছিলেন আর্চার। কোনও ভাবে হাত ফসকে সেই জলাশয় নিচে পড়ে ভেঙে যায়। ভাঙা কাচ সরাতে গিয়ে ইংল্যান্ডের নাকি আর্চারের হাত কেটে গেছে! তার হাতে একটি বড় কাচের টুকরোও ঢুকে গেছে।

আর্চারের চোট নিয়ে এমন খবরে সবাই হতবাক।  যদিও স্বস্তির খবর হলো, আর্চারের হাতে ঢুকে যাওয়া সেই কাচের টুকরো অস্ত্রোপচারের মাধ্যমে বের করা হয়েছে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের ডিরেক্টর অফ ক্রিকেট অ্যাশলে জাইলস বলেছেন, 'এটা স্রেফ দুর্ঘটনা ছাড়া আর কিছুই নয়। মাছের জলাশয় পরিষ্কার করতে গিয়ে এমন দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে। তবে ভালো খবর হলো, জোফরার হাতে সফলভাবে অস্ত্রোপচার করা হয়েছে। কাচের অংশ এখন শরীরে নেই।'

চোট নিয়েই দলের সঙ্গে ভারত সফরে গিয়েছিলেন আর্চার। টি-টোয়েন্টি সিরিজ খেলার সময় ডান হাতের কনুইয়ের চোট বেড়ে যায়। কোনো ঝুঁকি না নিয়ে আর্চারকে তখনই ইংল্যান্ডে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছিল। বাড়িতে থাকাকালীনই তিনি দুর্ঘটনার কবলে পড়েছেন। চলতি বছরের অক্টোবরে ভারতের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই প্রতিযোগিতায় আর্চারকে দলে চায় ইংল্যান্ড। তাই তাকে নিয়ে কোনো ঝুঁকি নেওয়া হচ্ছে না।

মন্তব্য



সাতদিনের সেরা