kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

ছিন্ন হতে যাচ্ছে ১০ বছরের সম্পর্ক

অনলাইন ডেস্ক   

৩০ মার্চ, ২০২১ ১৭:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ছিন্ন হতে যাচ্ছে ১০ বছরের সম্পর্ক

আর্জেন্টিনার তারকা ফুটবলার সার্জিও আগুয়েরোর সাথে ১০ বছরের সম্পর্ক শেষ করতে যাচ্ছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। গতকাল রাতে ম্যান সিটি কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে। ২০১১ সালে ম্যানচেস্টার সিটির সাথে চুক্তি করেন আগুয়েরো। জুলাই মাসে শেষ হবে বর্তমান চুক্তি। তার সাথে আর চুক্তি বাড়াতে চাইছে না ম্যান সিটি।

এই ১০ বছরে ম্যান সিটির হয়ে ৩৮৪টি ম্যাচে এ পর্যন্ত সর্বোচ্চ ক্লাব ইতিহাসে ২৫৭টি গোল করেছেন আগুয়েরো। বিদায় বেলায় আবেগঘন টুইট করেছেন আগুয়েরো, 'একটি চক্রের যখন শেষ হয়, আবেগ আসে। ১০ মৌসুম ম্যানচেস্টার সিটির হয়ে খেলে আমি গর্বিত। এখনকার সময় একজন ফুটবলারের পক্ষে এতদিন ধরে খেলা বেশ অস্বাভাবিক। মৌসুমের বাকি ম্যাচেও নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আরো কিছু ট্রফি জয়ের মাধ্যমে সমর্থকদের আনন্দ দেওয়ার চেষ্টা করব'।

আগুয়েরো চলে যাওয়ার আগে কোনো বিদায়ী বক্তব্য রাখবেন না ম্যানচেস্টার সিটির সভাপতি খালদুন আল মুবারক। তবে আগুয়েরোর একটি ভাস্কর্য নির্মাণ করতে দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন। মুবারক বলেন, 'শেষ ১০ বছরে আগুয়েরোর অবদান ভুলে যাওয়া সম্ভব নয়। যারা ক্লাব এবং ফুটবলকে ভালোবাসে তারা নিশ্চিতভাবেই আগুয়েরোর অবদানকে মনে রাখবে। এখনই বিদায়ের সময় আসেনি। এখনই বিদায়ী বক্তব্য রাখার সময় হয়নি। এখনও অনেক কিছু বাকি আছে'।

মন্তব্য



সাতদিনের সেরা