kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

শেষ ওয়ানডেতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, কিউই দলে ফিরলেন টেইলর

অনলাইন ডেস্ক   

২৬ মার্চ, ২০২১ ০৩:৪০ | পড়া যাবে ১ মিনিটে



শেষ ওয়ানডেতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, কিউই দলে ফিরলেন টেইলর

প্রথম দুই ওয়ানডে হেরে তিন ম্যাচের সিরিজ ইতোমধ্যেই ২-০ ব্যবধানে খুঁইয়েছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের মাটিতে হারের রেকর্ডটাও বেড়ে ২৮ ম্যাচে পৌঁছে গেছে। শুক্রবার ভোরে তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে নেমেছে  টাইগাররা। বেসিন রিজার্ভে শেষ ওয়ানডেতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড।

চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুটি ওয়ানডেতে ছিলেন না অভিজ্ঞ কিউই ব্যাটসম্যান রস টেইলর। বাংলাদেশের বিপক্ষে ব্যাট হাতে সবচেয়ে সফল এই ব্যাটসম্যান ফিরেছেন দলে, তাকে জায়গা দিতে বাদ পড়েছেন উইল ইয়াং।

২৩২ ওয়ানডেতে রস টেইলরের সংগ্রহ ৮৫৭৪ রান। আর বাংলাদেশের বিপক্ষে ৫৯.০০ গড়ে  তিনি ১০০৩ রান করেছেন। বাংলাদেশ দলেও এসেছে একটি পরিবর্তন। মোহাম্মদ সাইফউদ্দিনের বদলে নেওয়া হয়েছে রুবেল হোসেনকে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম ( উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মাহাদি হাসান, মেহিদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, ডেভন কনওয়ে, রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক/অধিনায়ক), জেমন নিশাম, ড্যারি মিচেল, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট

 

মন্তব্য



সাতদিনের সেরা