kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

বাংলাদেশের বিপক্ষে ৬ সেরা ক্রিকেটার ছাড়াই নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল!

অনলাইন ডেস্ক   

২৩ মার্চ, ২০২১ ২০:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশের বিপক্ষে ৬ সেরা ক্রিকেটার ছাড়াই নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল!

নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনসহ ছয় ক্রিকেটারকে বাদ রেখে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। আইপিএলের কারণে দলে না থাকা ছয় ক্রিকেটার হলেন- কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, জিমি নিশাম এবং টিম সেইফার্ট।

এদিকে বাংলাদেশের বিপক্ষে সিরিজ শেষ করে আইপিএল খেলতে যাবেন লোকি ফার্গুসন, এডাম মিলনে ও ফিন অ্যালেন। দুই বছরের বেশি সময় পর দলে ডাক পেয়েছেন মিলনে। ইনজুরির কারণে তিনি দল থেকে ছিটকে পড়েছিলেন। ইনজুরি থেকে সুস্থ হয়ে ঘরোয়া আসরে ভালো করে দলে জায়গা ফিরে পেয়েছেন। নিয়মিত অধিনায়ক উইলিয়ামসন না থাকায় টি-টোয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দেবেন ডান-হাতি পেসার টিম সাউদি। উইকেটরক্ষক সেইফার্টের জায়গায় খেলবেন ডেভন কনওয়ে।

দলের সেরা ছয় ক্রিকেটার না থাকায় টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো দলে ডাক পেলেন ফিন অ্যালেন এবং উইল ইয়ং। ফিনের জন্য জাতীয় দলে ডাক প্রথম হলেও নিউজিল্যান্ডের জার্সিতে ওয়ানডে ও টেস্ট খেলার অভিজ্ঞতা আছে তার। এখন পর্যন্ত ২টি করে টেস্ট ও ওয়ানডে খেলেছেন। ইনজুরির কারণে ওয়ানডে দলে না থাকলেও টি-টোয়েন্টিতে আছেন লুকি ফার্গুসন। দলে দুই লেগস্পিনার টড অ্যাস্টল ও ইশ সোধিও থাকছেন। আগামী ২৮ মার্চ থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড : টম সাউদি (অধিনায়ক), ফিন অ্যালেন, টড অ্যাস্টল, হ্যামিশ বেনেট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, ড্যারেল মিচেল, গ্লেন ফিলিপস, ইশ সোধি ও উইল ইয়ং।

মন্তব্য



সাতদিনের সেরা