kalerkantho

শুক্রবার । ১০ বৈশাখ ১৪২৮। ২৩ এপ্রিল ২০২১। ১০ রমজান ১৪৪২

মার্শাল আইয়ুবের সেঞ্চুরিতে ঢাকা মেট্রোর লিড

অনলাইন ডেস্ক   

২৩ মার্চ, ২০২১ ১৯:৪০ | পড়া যাবে ২ মিনিটে



মার্শাল আইয়ুবের সেঞ্চুরিতে ঢাকা মেট্রোর লিড

অধিনায়ক মার্শাল আইয়ুবের সেঞ্চুরিতে বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসরের প্রথম রাউন্ডে দ্বিতীয় স্তরে ম্যাচের দ্বিতীয় দিন শেষে বরিশাল বিভাগের বিপক্ষে লিড পেয়েছে ঢাকা মেট্রো। শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে ম্যাচের প্রথম দিনই বরিশালকে ২৪১ রানে অলআউট হয়ে গিয়েছিল। জবাবে দ্বিতীয় দিন শেষে আজ ৭ উইকেটে ৩২৪ রান করেছে ঢাকা মেট্রো।

মার্শাল আইয়ুবের ১১২ রানে প্রথম ইনিংসে ৩ উইকেট হাতে নিয়ে ঢাকা মেট্রো ৮৩ রানে এগিয়ে। প্রথম দিন শেষে ১ উইকেটে ২৯ রান করেছিল ঢাকা মেট্রো। ১০ রান করে আউট হন ওপেনার আমিনুল ইসলাম ইমন। জাহিদুজ্জামান ৭ ও শামসুর রহমান ১২ রানে অপরাজিত ছিলেন। জাহিদুজ্জামান ৬০ ও শামসুর ২৩ রানে আউট হন।

পাঁচ নম্বরে নামা আল-আমিন ৮ রানে ফিরলে, জুটি বাঁধেন মার্শাল ও উইকেটরক্ষক জাবিদ হোসেন। ষষ্ঠ উইকেটে দুজনে মিলে ৮৩ রানের জুটি গড়েন। ১৬৫ বল খেলে ১৩ চারে ১১২ রান করা আইয়ুব আউট হলে এই জুটির অবসান ঘটে। ৪১ রানে আউট হন জাবিদ। লোয়ার-অর্ডারের দুই ব্যাটসম্যান শহিদুল ইসলাম ও আবু হায়দার অপরাজিত আছেন।

দিনশেষে শহিদুল ৪২ ও আবু হায়দার ২১ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। ঢাকা মেট্রোকে বাগে আনতে বরিশালের অধিনায়ক ফজলে মাহমুদ নয় জন বোলার ব্যবহার করেছেন। এর মধ্যে ২টি করে উইকেট নেন কামরুল ইসলাম-মনির হোসেন। ১টি করে উইকেট নেন সোহাগ গাজী-তানভীর ইসলাম।

মন্তব্য



সাতদিনের সেরা