kalerkantho

সোমবার । ২৯ চৈত্র ১৪২৭। ১২ এপ্রিল ২০২১। ২৮ শাবান ১৪৪২

বাংলাদেশের নিউজিল্যান্ড ক্রিকেট সফরের টাইটেল সিরিজ স্পন্সরশিপ পেল আলেশা মার্ট

অনলাইন ডেস্ক   

১৯ মার্চ, ২০২১ ১৮:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশের নিউজিল্যান্ড ক্রিকেট সফরের টাইটেল সিরিজ স্পন্সরশিপ পেল আলেশা মার্ট

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট লিমিটেড বাংলাদেশের নিউজিল্যান্ড সফরে আসন্ন ক্রিকেট সিরিজের টাইটেল স্পনসর হিসেবে যুক্ত হয়েছে। ২০ শে মার্চ থেকে শুরু হতে যাওয়া “আলেশা মার্ট সিরিজ- বাংলাদেশ ট্যুর অব নিউজিল্যান্ড”-এ স্বাগতিকরা তিনটি ওয়ানডে এবং তিনটি টি২০ ম্যাচ খেলবে। নিউজিল্যান্ড ক্রিকেটের সাথে চুক্তি অনুযায়ী আলেশা মার্ট (আলেশা গ্রুপের একটি অঙ্গসংস্থা) পুরো ট্যুরজুড়ে ভেন্যু এবং সরাসরি সম্প্রচারের সময় পূর্ণ ব্র্যান্ডিং সুবিধা পাবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আলেশা মার্ট জানিয়েছে, বাংলাদেশ ক্রিকেট দল নিয়মিতভাবে বিশ্বের সেরা দলগুলোর বিরুদ্ধে প্রতিযোগিতা করে আসছে দুর্দান্ত পারফরম্যান্সের সাথে। আর তাই টাইগারদের অনুপ্রেরণায় এবং দেশের মানুষদের উৎসাহ উদ্দীপনায় শামিল হওয়ার প্রয়াস হিসেবে আলেশা মার্ট এর এই সিরিজের সাথে যুক্ত হওয়া।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি আরো জানিয়েছে, “আলেশা মার্ট বাংলাদেশর নিউজিল্যান্ড সফরকে পৃষ্ঠপোষকতা করতে পেরে গর্বিত। বিশ্বব্যাপী মহামারীর দীর্ঘ দুর্ভোগের পরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বহুল প্রতীক্ষিত দেশের বাইরের কোন সিরিজের অংশ হতে পেরে আমরা খুবই আনন্দিত। ক্রিকেট হচ্ছে হাসি, ভালোবাসা ও আনন্দের প্রতীক যা আমাদের এখন আগের চেয়ে বেশি প্রয়োজন। আলেশা মার্টের স্লোগান হ'ল "ক্লিক, রিল্যাক্স, এনজয়"। তাই এখন আমরা বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির এই শুভক্ষণে যাবতীয় উৎকণ্ঠা এবং অনিশ্চয়তা দূরে ঠেলে স্বস্তি নিয়ে ক্রিকেটের সৌন্দর্য উপভোগ করতে চাই।”

মন্তব্য



সাতদিনের সেরা