kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

আসলে দুটি জায়গায় ঝামেলা ছিল : তামিম

অনলাইন ডেস্ক   

১৮ মার্চ, ২০২১ ১৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



আসলে দুটি জায়গায় ঝামেলা ছিল : তামিম

ছবি : তামিম ইকবালের ভেরিফায়েড ফেসবুক পেইজ

নিউজিল্যান্ডের মাটিতে ওয়ানডে সিরিজ শুরুর একদিন আগে বেশ কিছু কারণে খবরের শিরোনামে তামিম ইকবাল। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক যেমন টি-টোয়েন্টি সিরিজ না খেলার ঘোষণা দিয়েছেন, তেমনই তার ইনজুরির কথাও শেষ মুহূর্তে প্রকাশ্যে এসেছে। দলে আরো একজন ইনজুরিতে ভুগছেন- মোসাদ্দেক হোসেন সৈকত। এমতাবস্থায় দলে কিছুটা দুশ্চিন্তা থাকারই কথা।

আজ এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দেশসেরা ওপেনার তামিম ইকবাল নিজের ইনজুরি নিয়ে বলেন, 'আমার ইনজুরিতে আসলে দুটি জায়গা নিয়ে ঝামেলা ছিল। যেটা লাস্ট ছিল সেটা হলো হ্যামস্ট্রিং নিয়ে। তবে এখন সেটা মোটামুটি ভালো আছে। আজকে আমি প্রাকটিসও করেছি। কাল আমি সব ধরনের একটিভ প্লেতেও থাকব। আমি যেটা বললাম যে, আমি ভেরি ভেরি হোপফুল যে ফার্স্ট ওয়ানডে থেকেই অ্যাভেইলেবেল থাকব। আমার মনে হয় না কোনো সমস্যা হবে। আরেকটু ফুল রিদমে অনুশীলন করার চেষ্টা করব'।

তামিমের বক্তব্য অবশ্য ইতিবাচক থাকতে সাহায্য করবে। এর আগে দলের সঙ্গে থাকা নির্বাচক হাবিবুল বাশার গণমাধ্যমকে বলেছিলেন, তামিম এখন ভালো আছে। আজ নেটে অনেকটা সময় ব্যাটিং অনুশীলন করেছে। সমস্যা হয়নি। এ ছাড়া তামিম 'ব্যক্তিগত কারণ' দেখিয়ে টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন। অন্যদিকে নিউজিল্যান্ড দলেও আছে ইনজুরির হানা। ইনজুরির কারণে খেলতে পারবেন না অধিনায়ক উইলিয়ামসন আর অভিজ্ঞ রস টেলর।



সাতদিনের সেরা