kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

কোহলি ছাড়া ভারতীয় দলে ইতিবাচক কিছু নেই : ইনজামাম

অনলাইন ডেস্ক   

১৮ মার্চ, ২০২১ ১৬:১০ | পড়া যাবে ২ মিনিটে



কোহলি ছাড়া ভারতীয় দলে ইতিবাচক কিছু নেই : ইনজামাম

বিরাট কোহলি দুর্দান্ত ফর্ম ফিরে পেলেও ভারতীয় দলের বাকিরা যেন হুট করেই গা ছাড়া ভাব দেখাচ্ছে। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলির ৭৭ রানের ইনিংস না থাকলে দেড় শ পার করতে পারত না ভারত। পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক মনে করেন, কোহলি না থাকলে ভারতকে বড় লজ্জার মুখে পড়তে হতো। ওই ম্যাচে ভারতের একমাত্র ইতবাচক দিক হলো বিরাট কোহলির ইনিংস।

তৃতীয় ম্যাচে ৮ উইকেটে ভারতকে হারিয়ে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গিয়েছে ইংল্যান্ড। ইংরেজ পেসারদের দাপটে বার বার কুপোকাত হয়েছে ভারতীয় ব্যাটসম্যানরা। ইনজামাম বলেন, 'ভারতীয় ওপেনাররাই দলকে পেনে ঠেলে দিয়েছে। কোহলি ছন্দ ফিরে পাওয়ায় দলের সুবিধা হয়েছে। শুরুতে কোহলি সময় নিচ্ছিল। ২৯ বলে ৩০ রান করেছিল। পরে ১৭-১৮ বলে ৪০ থেকে ৪৫ রান করে। ভারতের জন্য এই ম্যাচে এটাই এক মাত্র ইতিবাচক দিক ছিল'।

আজকের ম্যাচে জিতলে সিরিজ চলে যাবে আইসিসি র‌্যাংকিংয়ের শীর্ষে থাকা ইংল্যান্ডের ঘরে। ইনজি আরো বলেন, 'ইংল্যান্ড সব বিভাগেই ভারতের থেকে এগিয়ে ছিল। টি-টোয়েন্টি-তে ভারতের ১৫৬ যথেষ্ট রান ছিল না। জস বাটলারের ইনিংস ম্যাচটাকে প্রায় একপেশে করে দিল। কোহলির ইনিংস না থাকলে একপেশে ম্যাচই হতো। তবে হেরে গিয়েও ভারত অনেকবার সিরিজে ফিরে এসেছে। এবারেও সে রকম কিছু হতে পারে। ভারত চতুর্থ ম্যাচ জিতলে পঞ্চম ম্যাচ আরো আকর্ষণীয় হয়ে উঠবে।



সাতদিনের সেরা