kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

লুকিয়ে খেতে গিয়ে যেভাবে ধরা পড়লেন রোহিত... (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

১৬ মার্চ, ২০২১ ১৫:৩১ | পড়া যাবে ২ মিনিটে



লুকিয়ে খেতে গিয়ে যেভাবে ধরা পড়লেন রোহিত... (ভিডিওসহ)

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টি-টোয়েন্টিতে রোহিত শর্মাকে বিশ্রামে পাঠানো হয়েছে। তার অনুপস্থিতিতে ভারতের টপ অর্ডার প্রথম ম্যাচে ভেঙে পড়েছিল। মাত্র ১২৪ রানে গুটিয়ে গিয়েছিল। সেই রান তাড়া করে ইংল্যান্ড ৮ উইকেটে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। তবে রবিবারই দারুণভাবে প্রত্যাবর্তন ঘটিয়ে ভারত সিরিজ ১-১ করে ফেলেছে। গত রবিবার সতীর্থরা যখন মাঠে, তখন রোহিতকে দেখা যায় লুকিয়ে লুকিয়ে খাবার খেতে।

ড্রেসিংরুমের বারান্দায় বসে চুপচাপ বসে খেলা দেখার সময়েই কিছু খাবার নিয়ে বেঞ্চে বসার পরিকল্পনা ছিল রোহিতের। একজন সাপোর্ট স্টাফের পিছনে নিজেকে আড়াল করে তিনি খাবার খাচ্ছিলেন। জনসমক্ষে তা লুকিয়ে রাখতে সমর্থ হলেও ক্যামেরায় রোহিতের খাবার দৃশ্য ধরা পড়ে যায়। এরপর থেকে রোহিতের সেই খাবার খাওয়ার দৃশ্য নিয়ে সবাই মজা করছেন। এত খাবার খাওয়ার কারণেই নাকি রোহিত এত মোটা- এমন কথাও বলছেন কেউ কেউ।

রোহিতকে ভালোবেসে সমর্থকরা ডাকেন 'বড়া পাও' শর্মা বলে। রবিবারের পর সেই ‘ভালোবাসার অত্যাচার’ যে আরো জোরালো হবে, তা নিয়ে কোনো সন্দেহ নেই। উল্লেখ্য, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পারফরম্যান্স দেখিয়ে ইংল্যান্ডকে ৭ উইকেটে বিধ্বস্ত করেছে ভারত। জয়ের দুই নায়ক অভিষিক্ত ঈশান কিষান (৫৬) এবং ক্যাপ্টেন বিরাট কোহলি (৭৩)।



সাতদিনের সেরা