kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

আফতাবের ব্যাটিং তাণ্ডব

অনলাইন ডেস্ক   

১৫ মার্চ, ২০২১ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



আফতাবের ব্যাটিং তাণ্ডব

একসময় বাংলাদেশ জাতীয় দলের সেরা হিটার ছিলেন আফতাব আহমেদ। 'আইসিএল পাপে' তার ক্যারিয়ারটা শেষ হয়ে যায়। কিছুদিন ঘরোয়া ক্রিকেটে খেলে আফতাব আহমেদ বেছে নেন কোচিং। এত বছর পরেও আফতাবের ব্যাটিংয়ে মরচে ধরেনি। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে আজ দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসের বিপক্ষে ঝলসে উঠল আফতাব আহমেদের ব্যাট।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে বরাবরের মতোই মারকাটারি শুরু করন নাজিমউদ্দিন আর মেহরাব হোসেন অপি। তবে মেহরাবের ইনিংস লম্বা হয়নি। দলীয় ২৯ রানে ১ ছক্কায় ৯ রান করে তিনি রান-আউট হয়ে যান। অন্যদিকে ব্যাট চালিয়ে যাচ্ছিলেন নাজিমউদ্দিন। স্কোরবোর্ডে আর ২১ রান যোগ হতেই তার ৩৩ বলে ৫ চার ১ ছক্কায় ৩২ রানের ইনিংসটির সমাপ্তি ঘটে। এরপর হান্নান সরকারকে সঙ্গী করে ঝড়ো ব্যাটিং শুরু করেন আফতাব আহমেদ।

সময়ের সঙ্গে সঙ্গে আফতাবের ব্যাট যেন আরও ধাঁরালো হয়ে উঠেছিল। ৬.৪ ওভারে জুটিতে রান আসে ৬১। ডি ব্রুইনকে উড়িয়ে মারতে গিয়ে ধরা পড়ার আগে তিনি খেলেন ২৪ বলে ১ চার ৩ ছক্কায় ৩৯ রানের ইনিংস। তার সঙ্গী হান্নান সরকার একটু রয়েসয়ে খেলছিলেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশ লিজেন্ডসদের সংগ্রহ ১৫ ওভারে ৩ উইকেটে ১২০ রান। এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে কোনোটিতেই জয় পায়নি বাংলাদেশের লিজেন্ডসরা।



সাতদিনের সেরা