kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

আগুয়েরোর বার্সায় যাওয়া 'প্রায় নিশ্চিত'

অনলাইন ডেস্ক   

১৫ মার্চ, ২০২১ ১৮:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



আগুয়েরোর বার্সায় যাওয়া 'প্রায় নিশ্চিত'

প্রায় এক বছর ধরেই শোনা যাচ্ছিল, একই ক্লাবে ছোটবেলার বন্ধুর সঙ্গে দেখা হবে লিওনেল মেসির। বার্সেলোনা ছেড়ে মেসি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে গেলেই তার সঙ্গী হবেন সোর্হিও আগুয়েরো। কিন্তু হঠাৎ শোনা যাচ্ছে উল্টো খবর, আগুয়েরোকে দলে নেওয়ার জন্য নাকি উঠেপড়ে লেগেছে বার্সেলোনা! স্পেনের কিছু গণমাধ্যম এই চুক্তিকে 'প্রায় নিশ্চিত' বলে দাবি করছে। শুধু নতুন ক্লাব প্রেসিডেন্ট খোয়ান লাপোর্তা সরকারি ভাবে ক্লাবের দায়িত্ব নিলেই আগুয়েরোর চুক্তির ব্যাপারটা চূড়ান্ত হবে।

এখন প্রশ্ন, তা হলে কি বার্সার লাল-নীল জার্সিতেই মেসির সঙ্গে খেলবেন আগুয়েরো? নাকি, মেসির বেতনের আর্থিক বোঝা সামলাতে না পেরে তাকে ছেড়ে দেবে বার্সেলোনা? এসব প্রশ্নের জবাব এখনই পাওয়া যাবে না। স্পেনের মিডিয়ায় এ রকমও বলা হচ্ছে যে, মেসি যদি বার্সেলোনায় থেকে যান, তাহলেই আগুয়েরো কাতালান ক্লাবটিতে যোগ দেবেন। মেসি ক্লাব ছাড়লে আগুয়েরো আসবেন না। বার্সেলোনা অবশ্য শুধু আগুয়েরো নয়, ম্যাঞ্চেস্টার সিটিতে আগুয়েরোর সতীর্থ এরিক গার্সিয়াকেও চায়।

স্পেনের এই ২০ বছরের ডিফেন্ডারের দিকে অনেক দিন থেকেই নজর বার্সার। জেরার্ড পিকের পরবর্তী দীর্ঘ সময়ের সেন্টার ব্যাক হিসেবে গার্সিয়াকে দেখছে বার্সা বোর্ড। কোচ রোনাল্ড কোমান চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার পরেও জোর দিয়ে বলেছেন, মেসি বার্সেলোনাতেই থেকে যাবেন। স্পেনের কিছু বিশেষজ্ঞ মনে করছেন, লুইস সুয়ারেসের মতো স্ট্রাইকারের অভাব ঘুচাতে আগুয়েরোকে বার্সায় আনার চেষ্টা চলছে।

আগুয়েরোকে আনার পেছনে আরও যুক্তি আছে। এখনও পর্যন্ত বার্সেলোনার জার্সিতে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি আঁতোয়ান গ্রিজমান। যে কারণে তাকে বিদায় দিয়ে আগুয়েরোকে আনতে পারে বার্সা ম্যানেজমেন্ট। যদিও কোমান সে রকম ইঙ্গিত এখনও পাওয়া যায়নি। এদিকে দুদিন আগে বার্সায় যাওয়ার ব্যাপারে আগুয়েরো এক সাক্ষাতকারে বলেছিলেন, 'তারা (গণমাধ্যম) কেবল (আমাকে জড়িয়ে) বার্সা, বার্সা লিখেই যাচ্ছে। একটু দাঁড়ান, ভালোভাবে দেখুন। থামুন। আমি এখনও সিটির সঙ্গেই আছি।'



সাতদিনের সেরা