kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

গোয়ায় বিয়ে করলেন বুমরাহ-সঞ্জনা; ছবি, মুঠোফোন নিষিদ্ধ

অনলাইন ডেস্ক   

১৫ মার্চ, ২০২১ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



গোয়ায় বিয়ে করলেন বুমরাহ-সঞ্জনা; ছবি, মুঠোফোন নিষিদ্ধ

ভারতের তরুণ পেস তারকা জসপ্রিত বুমরাহর বিয়ে নিয়ে চরম পর্যায়ের গোপনীয়তা লক্ষ্য করা যাচ্ছে। আজই তাদের বিয়ে হওয়ার বিষয়ে গুঞ্জন চলছিল। অবশেষে তা সত্যি হলো। গোয়ার এক বিলাসবহুল হোটেলে ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে বুমরাহ সাতপাকে বাঁধা পড়েছেন। অনুষ্ঠানে শুধু দুই পক্ষের স্বজন ও পাত্র-পাত্রীর খুব কাছের কয়েকজন বন্ধু উপস্থিত থাকার কথা। অতিথির সংখ্যাটা নাকি মাত্র ২০ জন। সেই বিয়ের অনুষ্ঠানেও আছে অনেক রকম নিষেধাজ্ঞা।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বিয়ের আসরে মুঠোফোন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে। রবিবার নাকি বিয়ের সব আচার অনুষ্ঠান ছাড়াও সঙ্গীতের আয়োজন করা হয়েছিল। সেখানেও উপস্থিত ছিলেন দুই পরিবারের গুটি কয়েক সদস্য এবং কারও কাছে মুঠোফোন ছিল না। কারণ এই বিয়ের অনুষ্ঠানকে প্রচারের আলোয় নিয়ে আসতে রাজি নন যশপ্রীত ও সঞ্জনা। যে কারণে বিয়ের ছবি তোলাও তারা নিষিদ্ধ করেছেন। তবে আজা বিয়ের একটি ছবি পোস্ট করা হয়েছে সোশ্যাল সাইটে। 

ইংল্যান্ডের বিপক্ষে আহমেদাবাদ গোলাপি বলের টেস্ট খেলে ছুটি নিয়েছিলেন বুমরাহ। তখন ভারতীয় বোর্ড জানিয়েছিল, বুমরাহর ছুটির কারণ 'ব্যক্তিগত'। এরপর থেকেই চলছে একের পর এক গুঞ্জন ও সঞ্জনার সঙ্গে তার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করা নিয়ে জল্পনা। বেশ কয়েক বছর আগে বিসিসিআইয়ের বাৎসরিক অনুষ্ঠানে দুজনের প্রথম সাক্ষাত হয়েছিল। আর সেখানেই নাকি ২৭ বছরের সঞ্জনার সঙ্গে তার প্রেমের সম্পর্কের শুরু। তাদের বিয়েতে ভারতীয় দলের কোনো সদস্যকে আমন্ত্রণ জানানো হয়নি।



সাতদিনের সেরা