kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

পাকিস্তানের ক্রিকেটে করোনার হানা; এবার বোর্ড কর্মকর্তা আক্রান্ত

অনলাইন ডেস্ক   

৮ মার্চ, ২০২১ ২১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানের ক্রিকেটে করোনার হানা; এবার বোর্ড কর্মকর্তা আক্রান্ত

টুর্নামেন্ট চলাকালীন ক্রিকেটার এবং সংশ্লিষ্টসহ মোট সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গত বৃহস্পতিবার অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যায় পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক সিনিয়র কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছন। যে কারণে লাহোরে অবস্থিতি পিসিবির প্রধান কার্যালয় সাময়িকভাবে বন্ধ রাখার সিদ্বান্ত নিয়েছে সেদেশের ক্রিকেট বোর্ড।

এক আনুষ্ঠানিক বিবৃতিতে পিসিবি জানায়, বোর্ডের এক সিনিয়র কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। তার আক্রান্তের রিপোর্ট জানার পরই, লাহোরে অবস্থিত পিসিবির হেডকোয়ার্টার বন্ধ ঘোষণা করা হয়েছে। সতর্কতা জারি করে ক্রিকেট বোর্ডের সকল কর্মচারীকে এক সপ্তাহের জন্য বাড়িতে বসে কাজ করার নির্দেশনা দেওয়া হয়েছে। অন্যান্য কর্মকর্তাদের করোনার নিয়ম মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে।

করোনায় আক্রান্ত ওই সিনিয়র ব্যক্তির নাম প্রকাশ করেনি পিসিবি। তবে পিসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, আক্রান্ত ব্যক্তি পিএসএল চলাকালীন করাচিতে ছিলেন না। পিএসএলে করোনা কান্ডে এর মধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মেডিক্যাল বিভাগের প্রধান ডা. সোহেল পদত্যাগ করেছেন। সোহেলের পদত্যাগের বিষয়টি এক বিবৃতিতে নিশ্চিত করে পিসিবি।

ডা. সোহেলের পদত্যাগপত্র বিবেচনা করা হচ্ছে। তিনি এক মাসের সময় পাবেন এবং পিএসএল স্থগিতের কারণ বের করতে তদন্ত করা হবে। তিনি সেই তদন্তে সহায়তা করবেন।এবার আসরে এখন পর্যন্ত মাত্র ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়। এখনো প্লে-অফ ও ফাইনালসহ আরও ২০টি ম্যাচ বাকি রয়েছে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তীতে বাকি ম্যাচগুলো আয়োজনের ব্যাপারে সিদ্ধান্ত নেবে পিসিবি।

মন্তব্য



সাতদিনের সেরা