kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

ঘরের মাঠে টানা ছয় ম্যাচে হারল লিভারপুল

অনলাইন ডেস্ক   

৮ মার্চ, ২০২১ ০৪:৩১ | পড়া যাবে ২ মিনিটে



ঘরের মাঠে টানা ছয় ম্যাচে হারল লিভারপুল

ঘরের মাঠে টানা ষষ্ঠ প্রিমিয়ার লিগ ম্যাচে হারল লিভারপুল। এবার বর্তমান চ্যাম্পিয়নদের হারিয়ে দিয়েছে ফুলহ্যাম। রবিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ফুলহামের অ্যানফিল্ডে ১-০ গোলে হেরেছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

গত ম্যাচে চেলসির কাছে হেরে যাওয়া দলে ৭টি পরিবর্তন আনেন ক্লপ। মূলত চ্যাম্পিয়নস লিগে আরবি লাইপজিগের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে দলে দ্বিতীয় সারির দল নামান লিভারপুলের এই জার্মান কোচ। কিন্তু এর জন্য চড়া মূল্য দিতে হলো তাকে।

প্রথমার্ধের বিরতির ঠিক আগে লিভারপুলের সর্বনাশ করেন ফুলহ্যামের মারিও লেমিনা। মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহর কাছ থেকে বড় কেড়ে নিয়ে নিচু শটে বল জালে জড়িয়ে দেন জুভেন্টাসের সাবেক মিডফিল্ডার।  

শেষ দিকে আরো কিছু দুর্দান্ত আক্রমণ করলেও গোল আর পরিশোধ করতে পারেনি লিভারপুল। আর তাতেই ঘরের মাঠে টানা ষষ্ঠ পরাজয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

এই হারে প্রিমিয়ার লিগে ২৮ ম্যাচে ১২ জয়, ৭ ড্র আর ৯ হারে ৪৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে অবস্থান করছে লিভারপুল। এই রিপোর্ট লেখা অবধি এক ম্যাচ কম খেলে ৬৫ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে অবস্থান ম্যানচেস্টার সিটির। ২৭ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ২৮ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে লেস্টার সিটি।

মন্তব্য



সাতদিনের সেরা