kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

ছেলেকে নিয়ে ভোট দিলেন মেসি

অনলাইন ডেস্ক   

৭ মার্চ, ২০২১ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ছেলেকে নিয়ে ভোট দিলেন মেসি

কাতালান জায়ান্ট বার্সেলোনায় অনেক আগেই জোসেপ মারিয়া বার্তামেউ যুগের অবসান হয়েছে। অনেক অপকর্মের নায়ক বার্তামেউয়ের স্থান হয়েছে শ্রীঘরে। এমন আবহেই আজ বার্সেলোনার নতুন সভাপতি পদে ভোগ গ্রহণ শুরু হয়েছে। এই নির্বাচনের ওপর অনেককিছু নির্ভর করছে। সবচেয়ে বড় বিষয় হলো, লিওনেল মেসির বার্সায় থাকা বা না থাকা। প্রার্থীদের প্রায় সবাই মেসিকে দলে রাখার প্রতিশ্রুতি দিয়েছেন। কিন্তু সেই মেসি ভোট দিলেন কাকে?

সোশ্যাল সাইটে মেসি তার ভোট প্রদানের দুটি ছবি পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, বড় ছেলে থিয়াগো মেসিকে নিয়ে ভোট দিতে গেছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। বার্সার সভাপতি হওয়ার লড়াইয়ে আছেন সাবেক সভাপতি হোয়ান লাপোর্তা, নতুন দুই প্রার্থী ভিক্তর ফন্ত ও টনি ফ্রেইক্সা। গত কয়েকদিন ধরে সভাপতি হিসেবে কে কার চেয়ে বেশি যোগ্য- তা নিয়ে একের পর এক সাক্ষাৎকার, বিবৃতি দিয়েছেন এই তিনজন। 

মেসির পছন্দের সভাপতি নির্বাচিত না হলে তিনি নিশ্চিতভাবেই বার্সায় থাকবেন না। হয়তো চলে যাবেন ম্যান সিটি কিংবা পিএসজিতে। জোসেপ মারিয়া বার্তোমেউর কালো যুগ থেকে বার্সেলোনাকে আবার আলোর পথে নিয়ে আসার কান্ডারী কে হবেন- এই উত্তেজনায় হারিয়ে গেছে লা লিগার উত্তেজনা। আজ রাত বাংলাদেশ সময় রাত ৯টা ১৫ মিনিটে আতলেতিকো খেলবে নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে। তবে স্পেনে সবচেয়ে বড় খবর এখন বার্সেলোনার নির্বাচন।

মন্তব্য



সাতদিনের সেরা