kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

বিজেপিতে যোগ দেওয়া নিয়ে মুখ খুললেন সৌরভ

অনলাইন ডেস্ক   

৭ মার্চ, ২০২১ ১৭:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বিজেপিতে যোগ দেওয়া নিয়ে মুখ খুললেন সৌরভ

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই দেখা যাচ্ছে টালিউডের তারকাদের নিয়ে কাড়াকাড়ি পড়ে গেছে। জনপ্রিয় সব তারকারা বিভিন্ন দলে যোগ দিচ্ছেন। এর আগেও এমনটা হয়েছে, তবে এবার যেন বেশি বেশি। বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রধান প্রধান রাজনৈতিক দল তারকা ভেড়াতে আগের চেয়ে অনেক বেশি তৎপর। ক্রিকেটের অন্যতম সেরা তারকা সৌরভ গাঙ্গুলী এ অবস্থায় কী করছেন? তার রাজনীতিতে যোগদানেরই বা কী হলো?

অনেকদিন ধরেই ভারতের সফলতম অধিনায়ক সৌরভের বিজেপির রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন আছে। বেশ কয়েকবার তাকে বিজেপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। তবে কি ভারতের সাবেক কিংবদন্তি অধিনায়কই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে বিজেপির তুরুপের তাস? এমন জল্পনার মাঝেই সৌরভ দুই বার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ছিলেন। তখন মমতা ব্যনার্জী থেকে শুরু করে প্রায় সব দলের নেতারাই তাকে দেখতে যান। 

এদিকে সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে সংবাদ বেরিয়েছে, সৌরভ বিজেপিকে জানিয়ে দিয়েছেন যে তিনি রাজনীতি করতে ইচ্ছুক নন। তবে জল্পনার সাময়িক অবসান মনে হয় সৌরভের মাধ্যমেই হলো। গতকাল একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে সৌরভকে প্রশ্ন করা হয়েছিল রাজনীতি নিয়ে। সৌরভ বিরক্ত হয়ে বলেন, 'ক্রিকেট নিয়ে কোনো প্রশ্ন থাকলে করতে পারেন।' তার মানে তিনি রাজনীতি নিয়ে কথা বলতে আগ্রহী নন। শেষে সৌরভ আরও বলেছেন, 'দেখুন, সবাই সব কাজের উপযোগী নয়।' সৌরভ সব পরিস্কার করে দিলেও রাজনীতিতে নাকি 'শেষ কথা' বলে কিছু নেই। বাকিটা ভবিষ্যতেই দেখা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা