kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

আইপিএলের দিন-তারিখ ঘোষণা; দেখে নিন সময়সূচি

অনলাইন ডেস্ক   

৭ মার্চ, ২০২১ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



আইপিএলের দিন-তারিখ ঘোষণা; দেখে নিন সময়সূচি

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের সময়সূচি ঘোষণা হয়ে গেল। প্রতিযোগিতা শুরু হচ্ছে ৯ এপ্রিল থেকে। ফাইনাল ৩০ মে। কলকাতা, মুম্বাই, চেন্নাই, আহমেদাবাদ, নয়াদিল্লি ও বেঙ্গালুরু, এই ৬টি ভেন্যুতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচ বিকেল ৪টায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৮টায়। 

যেহেতু পশ্চিমবঙ্গে বিধানসভার নির্বাচন থাকবে, তাই ২ মে ফল ঘোষণার পরে কলকাতায় আইপিএলের ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। কলকাতায় প্রথম ম্যাচ ৯ মে। তবে এই ১০ ম্যাচের মধ্যে কলকাতা নাইট রাইডার্সের একটি ম্যাচও নেই!  প্রথা মেনে প্রথম ম্যাচে নামছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। তাদের সামনে শুরুতেই বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আর কলকাতার প্রথম খেলা ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস প্রথম নামছে দ্বিতীয় দিন, অর্থাৎ ১০ এপ্রিল। প্রথম ম্যাচে তারা খেলবে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে। প্লে-অফ এবং ফাইনাল, এই চারটি ম্যাচই হবে আহমেদাবাদে। প্রথম কোয়ালিফায়ার ২৫ মে। এলিমিনেটর ২৬ মে। দ্বিতীয় কোয়ালিফায়ার ২৮ মে। ১৮ এপ্রিল, ২১ এপ্রিল, ২৫ এপ্রিল, ২৯ এপ্রিল, ২ মে, ৮ মে, ৯ মে, ১৩ মে, ১৬ মে, ২১ মে, ২৩ মে, এই ১১ দিন দুটি করে ম্যাচ। যেদিন একটি করে খেলা আছে, সেদিন ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৮টায়।

মন্তব্য



সাতদিনের সেরা