kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

কোহলির থ্রো লাগল রুটের গোপনাঙ্গে! অতঃপর...

অনলাইন ডেস্ক   

৬ মার্চ, ২০২১ ২১:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



কোহলির থ্রো লাগল রুটের গোপনাঙ্গে! অতঃপর...

আহামেদাবাদ অনুষ্ঠিত সিরিজের চতুর্থ টেস্ট ইনিংস ব্যবধানে জিতে ইংল্যান্ডের বিপক্ষে ৩-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত করেছে ভারত। উপমহাদেশের ঘূর্ণি উইকেটে নিজেদের সেরা ফর্মে ছিলেন না ইংলিশ ব্যাটসম্যানেরা। চতুর্থ টেস্টের তৃতীয় দিনেও ইংল্যান্ডের ব্যাটসম্যানরা ভারতীয় স্পিনারদের সামলাতে গিয়ে তাদের অবস্থা করুণ হয়ে যায়। এর মাঝেই ছোটখাট একটা দুর্ঘটনা ঘটে রুট আর কোহলির।

ভারতের থেকে দ্বিতীয় ইনিংসে ১৬০ রানে পিছিয়ে থেকে ব্যাট করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে ইংল্যান্ড। এমন সময়েই একা বুক চিতিয়ে লড়ছিলেন ক্যাপ্টেন রুট। তবে ৭২বলে ৩০ রান করার পরেই অশ্বিনের বলে ব্যাকফুটে খেলতে গিয়ে বলের লাইন মিস করে তিনি লেগ বিফোর হয়ে যান। এমন সময়েই বিরাট কোহলির একটি থ্রো সরাসরি আঘাত করে তার গোপনাঙ্গে!

ইংল্যান্ড ইনিংসের ১৮তম ওভারের ঘটনা। সেই সময় রুট স্ট্রাইকার্স এন্ডে দাঁড়িয়ে ছিলেন। কোহলি পয়েন্টে ফিল্ডিং করছিলেন। রান আউট করার জন্য সরাসরি কোহলির থ্রো আঘাত করে রুটের আবডোমিনাল গার্ড এবং উরুর সংযোগস্থলে। কোহলিরর থ্রোয়ে আহত হওয়ার পরই রুট যন্ত্রনায় চিৎকার করে ওঠেন, 'কাম অন বিরাট।' তারপরেই কোহলি তার কাছে গিয়ে হাত মিলিয়ে ক্ষমা চেয়ে নেন। ঘটনা এটুকুই। ভাগ্যিস বড় কিছু হয়নি!

মন্তব্য



সাতদিনের সেরা