kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

কাটল অনিশ্চয়তা; মিয়ামি ওপেনে খেলবেন জকোভিচ

অনলাইন ডেস্ক   

৬ মার্চ, ২০২১ ১৭:২৪ | পড়া যাবে ১ মিনিটে



কাটল অনিশ্চয়তা; মিয়ামি ওপেনে খেলবেন জকোভিচ

চলতি মাসে অনুষ্ঠিতব্য মিয়ামি ওপেনের মাধ্যমে কোর্টে ফেরার ঘোষণা দিয়েছেন বিশ্বের এক নম্বর খেলোয়াড় নোভাক জকোভিচ। গত মাসে অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা জয়ের পর তিনি পেশির ইনজুরিতে পড়েছিলেন। ৩৩ বছর বয়সী এই সার্বিয়ান তারকা মেলবোর্ন পার্কে তৃতীয় রাউন্ডের ম্যাচ থেকেই ইনজুরি সমস্যায় ভুগছিলেন। কিন্তু রেকর্ড নবম অস্ট্রেলিয়ান শিরোপা জয়ে তিনি অনড় ছিলেন।

গত সপ্তাহের সোমবার রজার ফেদেরারের সবচেয়ে বেশি সপ্তাহ ধরে এটিপি র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকার সর্বকালের সেরা রেকর্ডকে ছাড়িয়ে ৩১১ সপ্তাহ শীর্ষস্থান দখলের কৃতিত্ব দেখিয়েছেন জকোভিচ। মে মাসের শেষে ক্লে কোর্ট মৌসুমের একমাত্র গ্র্যান্ড স্ল্যাম ফ্রেঞ্চ ওপেনে খেলার আগে যে তিনটি ইভেন্টে জকোভিচের খেলার কথা রয়েছে তার মধ্যে প্রথমটি হচ্ছে এই মিয়ামি মাস্টার্স।

আগামী ২২ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত মিয়ামিতে এই হার্ডকোর্ট মাস্টার্স টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। মিয়ামিতে ক্যারিয়ারের ৬টি শিরোপা জয় করেছেন জকোভিচ। এরপর আগামী ১১-১৮ এপ্রিল মোনাকোতে অনুষ্ঠিতব্য মন্টে-কার্লো মাস্টার্স টুর্নামেন্ট খেলে ঘরের টুর্নামেন্ট এটিপি ২৫০ সার্বিয়া ওপেন খেলতে তিনি দেশে ফিরবেন।

মন্তব্য



সাতদিনের সেরা