kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

৭ জন করোনায় আক্রান্ত; বন্ধ হয়ে গেল পিএসএল

অনলাইন ডেস্ক   

৪ মার্চ, ২০২১ ২১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



৭ জন করোনায় আক্রান্ত; বন্ধ হয়ে গেল পিএসএল

করোনাভাইরাস সংক্রমণের কারণে চলমান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসরটি মাঝপথেই স্থগিত করতে বাধ্য হলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নতুন করে আরও তিন জন করোনায় আক্রান্ত হলে ফ্র্যাঞ্চাইজিদের সাথে জরুরি সভা ডেকে টুর্নামেন্ট স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়।

টুর্নামেন্টের সাথে জড়িত থাকা সর্বমোট ৭ জন করোনায় আক্রান্ত হলেন। এরমধ্যে ছয়জন ক্রিকেটার। আক্রান্তদের সুস্থতা নিশ্চিত করতে সর্বাত্মক চেষ্টা করছে পিসিবি। এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, ফ্র্যাঞ্চাইজি দলগুলোর সঙ্গে এক আলোচনায় পিএসএল স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মূলত অংশগ্রহণকারীদের স্বাস্থ্য ও সুরক্ষা বিবেচনায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয় বোর্ড।

এবার আসরে এখন পর্যন্ত মাত্র ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এখনো প্লে-অফ ও ফাইনালসহ আরও ২০টি ম্যাচ বাকি রয়েছে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তীতে বাকি ম্যাচগুলো আয়োজনের ব্যাপারে সিদ্ধান্ত নিবে পিসিবি। টুর্নামেন্ট শুরুর আগে জৈব সুরক্ষা বলয় ভাঙ্গার অভিযোগ উঠেছিলো পেশোয়ার জালমির বিপক্ষে। ফ্র্যাঞ্চাইজির মালিকের সাথে দেখা করে জৈব সুরক্ষা বলয় নিয়ম ভেঙেছিলেন দলটির কোচ ও ক্রিকেটার ড্যারেন স্যামি এবং অধিনায়ক ওয়াহাব রিয়াজ।

এছাড়া একাধিক ক্রিকেটারের বিপক্ষে নিয়ম ভাঙ্গা ও করোনা পরীক্ষা না করার অভিযোগও পাওয়া গিয়েছে। করোনার কারণে গত আসরের প্লে-অফের আগেই পিএসএল স্থগিত হয়েছিল। পরবর্তীতে কয়েক মাস পর প্লে-অফের বাকী খেলা সম্পন্ন করতে পারে পিএসএল কর্তৃপক্ষ।

মন্তব্য



সাতদিনের সেরা