kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

অবশেষে 'দামী কোচের' প্রশিক্ষণ পেতে যাচ্ছে টাইগাররা

অনলাইন ডেস্ক   

৪ মার্চ, ২০২১ ১৭:৩২ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে 'দামী কোচের' প্রশিক্ষণ পেতে যাচ্ছে টাইগাররা

রেকর্ড চুক্তিতে সাবেক কিউই তারকা ড্যানিয়েল ভেট্টরিকে স্পিন পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অন্য সব বিদেশি কোচরা যেখানে মাসোহারা পান, সেখানে ড্যানিয়েল ভেট্টোরির সাথে চুক্তি হচ্ছে ১০০ কর্ম দিবসের। দিনের হিসেবে বেতন। অথচ, ভেট্টরিকেই ঠিকঠাক কাজে লাগানো যাচ্ছে না। শোনা যাচ্ছে কিউই সফরে তাকে পাওয়া যেতে পারে।

ভেট্টোরির প্রতিদিনের বেতন ২ হাজার ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ১ লাখ ৬৯ হাজার টাকা! বিশ্বজুড়ে করোনা সংক্রমণের কারণে গত এক বছরে নিউজিল্যান্ডের এই স্পিন কোচকে পায়নি বিসিবি। তিনি বাংলাদেশে আসতে চাননি। যে কারণে ঘরের মাঠে উইন্ডিজ সিরিজে বাংলাদেশি স্পিনারদের কোচিং করিয়েছেন সোহেল ইসলাম। বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ড সফরে। সেখানে কে করাবে স্পিনারদের কোচিং?

বিসিবি সূত্রে জানা গেছে, নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশ দলের সঙ্গে তিন সপ্তাহের মতো কাজ করবেন ভেট্টোরি। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন জানিয়েছেন, 'ভেট্টোরির মতো একজন বড় মাপের ক্রিকেট ব্যক্তিত্ব দলের সাথে থাকা এবং ড্রেসিংরুম শেয়ার করাই অনেক কিছু। সর্বোপরি নিউজিল্যান্ডের কন্ডিশনে তার দীর্ঘ অভিজ্ঞতা দলের জন্য বিরাট সহায়ক ভূমিকা রাখতে পারে। তাই ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজের প্রায় পুরো সময় ভেট্টোরি দলের সাথে কাজ করবেন।'

মন্তব্য



সাতদিনের সেরা